আজকের শিরোনাম :

সোনাগাজীতে গুলিবিদ্ধ ২ লাশ উদ্ধারের দাবি পুলিশের: পরিবারের বক্তব্য ভিন্ন

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৮ ফেব্রুয়ারি ২০২০, ১৭:০০

সোনাগাজী উপজেলার উত্তর মঙ্গলকান্দি গ্রামের একটি ব্রিকফিল্ডের কাছে বৃহস্পতিবার রাতে দুই ব্যাক্তির গুলিবিদ্ধ লাশ উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ। তবে নিহতদের পরিবারের দাবি,তাদেরকে ফেনী আদালতপাড়া থেকে পুলিশ পরিচয়র তুলে নিয়ে যাওয়ার পর শুক্রবার ভোরে মৃত্যুর খবর পান তারা।

সোনাগাজী মডেল থানার ওসি মাইন উদ্দিন সমকালকে বলেন, মঙ্গলকান্দি ইউনিয়নের উত্তর মঙ্গলকান্দি গ্রামের বিসমিল্লাহ ব্রিকফিল্ড এলাকায় দু'দল ডাকাতের মধ্যে গোলাগুলির খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। সেখানে গিয়ে দুই ব্যক্তিকে গুলিবিদ্ধ অবস্থায় পড়ে থাকতে দেখে পুলিশ। উদ্ধার করে তাদের সোনাগাজী স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। পরে তাদের লাশ ফেনী জেলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়।

ওসি আরো জানান, ঘটনাস্থল থেকে ২টি একনলা বন্দুক, ১ রাউন্ড তাজা গুলি ও ৮ রাউন্ড গুলির খোসা উদ্ধার করা হয়েছে।তাদের বিরুদ্ধে সোনাগাজী থানায় অস্ত্র ও ডাকাতির একাধীক মামলা রয়েছে।এ ঘটনায় নিহত দুইজন সহ অজ্ঞাত দশ জনের নামে হত্যা ও অস্ত্র মামলা দায়ের করা হয়েছে।
নিহত একজনের নাম শরিফ। তার বাড়ি আমিরাবাদ ইউনিয়নের সফরপুর গ্রামে। অপর ব্যক্তির নাম নিশান। তার বাড়ি নবাবপুর ইউনিয়নের বেড়িবাঁধ এলাকায়।

নিহত শরিফের বাবা ওবায়দুল হক সমকালকে বলেন, বৃহস্পতিবার ফেনী আদালতে হাজিরা শেষে বাড়ি ফেরার পথে নিখোঁজ হয় শরীফ। পরে জানতে পারি পুলিশ তাকে গ্রেফতার করেছে। শুক্রবার সকালে তার মৃত্যুর খবর পাই।

নিহত নিশানের সৎ বাবা শফিকুর রহমান বলেন,বৃহস্পতিবার নিশান,শরিফ,সুজন  হাজিরা শেষে আদালতপাড়ার বাইরে এলে তাদেরকে অজ্ঞাত ব্যাক্তিরা জোরপূর্বক কালো গাড়িতে তুলে নিয়ে যায়।পরে জানতে পারি তাদেরকে পুলিশ তুলে নিয়ে গেছে।তিনজনকে আমরা ফেনী থানা,কারাগার সহ বিভিন্ন স্থানে খোঁজ করেও পায়নি।সকালে দুইজনের মুত্যুর খবর পেলেও অপরজন এখনো নিখোঁজ রয়েছে। ময়না তদন্ত শেষে শুক্রবার বিকালে নিহতদের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

 

এবিএন/আবুল হোসেন রিপন/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ