আজকের শিরোনাম :

ভাঙ্গায় ট্রাক চাপায় পুলিশ সদস্য নিহত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৮ ফেব্রুয়ারি ২০২০, ১৬:১৪

ফরিদপুরের ভাঙ্গায় পাথর বোঝাই ড্রাম ট্রাক চাপায় মো. ইউনুস শিকদার (৫২) নামক এক পুলিশ কনস্টেবল নিহত হয়েছেন। আজ শুক্রবার সকালে খুলনা-মাওয়া মহাসড়কের নির্মাণাধীন বগাইল টোল প্লাজার কাছে এ দুর্ঘটনাটি ঘটে। এ ঘটনায় ট্রাকটির হেলপারকে আটক করেছে পুলিশ।

নিহত ইউনুস বরিশাল জেলার বানারীপাড়ার সোনাহার গ্রামের মৃত কাঞ্চন আলী শিকদারের ছেলে ও ভাঙ্গা হাইওয়ে থানায় কর্মরত ছিলেন। পুলিশ জানায়, হাইওয়ে পুলিশের একটি দল রাত্রিকালীন ডিউটি শেষে সকাল ৬টায় থানার উদ্দেশ্যে যাচ্ছিল। প্রকৃতিরডাকে সাড়া দিলে পুলিশের গাড়ীটি থামাতে বলে ইউনুস। এ সময় সে পুলিশের গাড়ী থেকে নেমে সড়কের অপরপার্শে¦ যাওয়ার আগেই দ্রুতগতীতে আসা পাথর বোঝাই একটি ড্রাম ট্রাক তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পরে পুলিশ ও স্থানীয়রা মরদেহটি উদ্ধার করে থানায় নিয়ে আসে।
 
এ বিষয়ে অতিরিক্ত পুলিশ সুপার মাদারীপুর রিজিওন (ফরিদপুর) মো. সিরাজুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে সমকালকে জানান, মরদেহটি ফরিদপুর মর্গে পাঠানো হয়েছে। ঘাতক ট্রাক (ফরিদপুর ট ১১-০৪৫১) ও হেলপারকে আটক করে থানায় আনা হয়েছে। এ ঘটনায় ট্রাকের চালক পলাতক রয়েছে। একটি মামলা প্রক্রিয়াধীন রয়েছে।


এবিএন/কে এম রুবেল/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ