ডিমলায় স্বামীর বিরুদ্ধে স্ত্রী হত্যার অভিযোগ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৭ ফেব্রুয়ারি ২০২০, ১৫:৪৬

নীলফামারী জেলার ডিমলা উপজেলা ২নং বালাপাড়া ইউনিয়নের ছাতনাই বালাপাড়া হোসেনের মোড় নামকস্থানে বানার উদ্দিনের কন্যা মহেছেনা বেগম দিবাগত রাতে স্বামীর বিরুদ্ধে স্ত্রী হত্যার অভিযোগ উঠেছে। 

মহেছেনা বেগমের মাতা আছিয়া খাতুন জানান, গত ২০ বছর পূর্বে জয়পুরহাট জেলার পাঁচবিবি থানার পশ্চিম বালিয়াঘাটা গ্রামের মৃত শহর উল্লার ছেলে মোফাজ্জল হোসেনের সাথে বিবাহ হয়। বিবাহর পরে তিনটি কন্যা সন্তান জন্মগ্রহণ করে। 

মোফাজ্জল হোসেন তার নিজ জেলায় আরও দুইটি বিয়ে করার ফলে মহেছেনা বেগমকে নিয়ে ডিমলা থানার বালাপাড়া গ্রামে এসে বসবাস শুরু করেন এবং বেশিরভাগ সময় মহেছেনার স্বামীর বিভিন্ন জায়গায় কাজকর্ম করে আসিত এবং তার স্ত্রী মহেছেনা বেগমের কোন ধরনের ভরন না দেওয়ায় স্বামী-স্ত্রীর মধ্যে দিধাদ্বন্দ্ব ও ভুলবুঝাবুঝি চলিয়া আসিতেছে। 

এলাকাবাসী সূত্রে জানা যায়, সকালে মোফাজ্জল হোসেন তার শ্বশুরবাড়ীর আশপাশে অনেকে দেখতে পায়। মৃত্যুর কন্যা সুমাইয়া আক্তার (৬ষ্ঠ শ্রেণীর ছাত্রী) সংবাদকর্মীকে বলেন রাতে হঠাৎ করে আমার মায়ের চিৎকার শুনতে পাইয়া দেখি আমার মাকে আমার বাবা ছুরি দিয়ে আঘাত করে পালিয়ে যায়। 

এ বিষয়ে এলাকাবাসী ডিমলা থানায় খবর দিলে ডিমলা থানার অফিসার ইনচার্জ (ওসি) মফিজ উদ্দিন শেখের নেতৃত্বে সঙ্গীয় ফোর্সসহ ঘটনাস্থলে গিয়ে মহেছেনার রক্তাক্ত লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নীলফামারী আধুনিক সদর হাসপাতালে প্রেরণ করেন। 

এ ব্যাপারে অতিরিক্ত পুলিশ সুপার অশোক কুমার পাল ঘটনাস্থল পরিদর্শন করেন এবং ওসি মফিজ উদ্দিন শেখ ঘটনার সত্যতা নিশ্চেত করে বলেন, মামলা প্রক্রিয়াধীন আসামিকে গ্রেফতারের চেষ্টা চলছে।      

এবিএন/মো. বাদশা সেকেন্দার/গালিব/জসিম

এই বিভাগের আরো সংবাদ