পলাশবাড়ীতে জোরপূর্বক জমি দখল চেষ্টার প্রতিবাদে সংবাদ সম্মেলন

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৭ ফেব্রুয়ারি ২০২০, ১৫:৩৬

গাইবান্ধার পলাশবাড়ী উপজেলার মহদীপুর ইউনিয়নের ফরকান্দাপুর গ্রামের মৃত নজলার শেখের পুত্র নুরুন্নবী শেখ নিজ বাড়ীতে আজ বৃহস্পতিবার সকালে পৈতৃক সূত্রেপ্রাপ্ত জমি একই গ্রামের বাদশা মিয়া কর্তৃক অন্যায়ভাবে দখলের চেষ্টার প্রতিবাদে এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

সংবাদ সম্মেলনে নুরুন্নবী শেখ তার লিখিত বক্তব্যে বলেন, উপজেলার মহদীপুর ইউনিয়নের ফরকান্দাপুর গ্রামে আমাদের পৈতৃক সূত্রেপ্রাপ্ত জমি একই গ্রামের মৃত হোসেন আলীর পুত্র মো. বাদশা মিয়া এবং তার ভাইসহ অন্যান্যরা অন্যায়ভাবে জোড়পূর্বক দখল নেয়ার চেষ্টা চালিয়ে যাচ্ছে। যার জেএল নং-১০৯, খতিয়ান নং- ০৯, দাগ নং- ৪৯২, মোট জমি ৬০ শতাংশ আমাদের পৈতৃক সূত্রেপ্রাপ্ত ভোগদলীয় সম্পত্তি। 

উক্ত জমি সংক্রান্ত বিষয়ে গাইবান্ধার বিজ্ঞ আদালতে একটি মামলা বিচারাধীন থাকা অবস্থায় তাহা অমান্য পূর্বক বাদশা মিয়া ক্রয়সূত্রে দাবি করে আমিসহ আমার পরিবারের সদস্যদের ওপর অন্যায়ভাবে জুলুম নির্যাতন চালিয়ে জোরপূর্বক জমি দখলের পায়তারা করছে। বাদশা মিয়া এছাড়াও আমিসহ আমার পরিবারের সদস্যদের বিভিন্ন জায়গায় একা পেয়ে গালিগালাজ করা এবং মারপিট করিয়া বড় ধরনের ক্ষতিসাধন করিবে মর্মে হুমকি প্রদর্শন অব্যাহত রেখেছেন। 

উক্ত বিষয় নিয়ে আমার স্ত্রী মোছা. রতনা বেগম বাদী হয়ে পলাশবাড়ী থানায় একটি অভিযোগ দাখিল করেন। আমি এবং আমার পরিবারের সদস্যদের নিরাপত্তাসহ স্বাভাবিক জীবনযাপন করার লক্ষ্যে সকলের সহযোগিতা প্রয়োজন। 

উপরোক্ত বিষয়টি আপনাদের মাধ্যমে ব্যবস্থা গ্রহণের জন্য প্রশাসনসহ সংশ্লিষ্ট কর্তৃপক্ষের জরুরী হস্তক্ষেপ কামনা করছি। 

এ সময় নুরুন্নবীর বোন জোসনা বেগম, রাহেলা বেগম, আছিয়া বেগম, রাবেয়া বেগম, সুফিয়া বেগম এবং ফুফাতো ভাই তোফাজ্জল হোসেন ও আ. হামিদ উপস্থিত ছিলেন। 

এবিএন/আরিফ উদ্দিন/গালিব/জসিম


 

এই বিভাগের আরো সংবাদ