ধুনটের কালেরপাড়া ইউপি’র প্যানেল চেয়ারম্যান হলেন যুবলীগ নেতা বিল্পব

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৬ ফেব্রুয়ারি ২০২০, ২০:১৭

বগুড়ার ধুনট উপজেলার কালেরপাড়া ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান মনোনীত হয়েছেন যুবলীগ নেতা বিপ্লব হোসেন। তিনি ওই ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের নির্বাচিত সদস্য ও উপজেলা যুবলীগের উপ-দপ্তর সম্পাদক। আজ বুধবার বিকেলে কালেরপাড়া ইউনিয়ন পরিষদের সচিব জানে আলম এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, ২০১৬ সালের ২৩ এপ্রিল নির্বাচনে উপজেলার কালেরপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে সাইফুল ইসলাম ফটিক নির্বাচিত হন। কিন্তু বার্ধক্যজনিত কারনে তিনি গত ১৫ ফেব্রুয়ারী মৃত্যুবরণ করেন। এ কারণে উপজেলা নির্বাচন কর্মকর্তা এই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদ শুন্য ঘোষনা করেন। সরকারি বিধি মোতাবেক ২০১৯ সালের ৬ মার্চ অত্র ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও সদস্যদের সভায় রেজুলেশনের মাধ্যমে বিপ্লব হোসেনকে ১ নম্বর প্যানেল চেয়ারম্যান মনোনীত করা হয়েছিল। তাই বিধি মোতাবেক ইউপি চেয়ারম্যানের মৃত্যুর পর সদস্য বিপ্লব হোসেন প্যানেল চেয়ারম্যানের দায়িত্ব গ্রহন করেছেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রাজিয়া সুলতানা বলেন, কালেরপাড়া ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান গঠনের একটি রেজুলেশনের হাতে কপি পেয়েছি। তাই ওই পদে নির্বাচন না হওয়া পর্যন্ত ১ নম্বর প্যানেল চেয়ারম্যান বিপ্লব হোসেন চেয়ারম্যানের দায়িত্ব পালন করবেন।
 

এবিএন/ইমরান হোসেন ইমন/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ