ধর্মপাশায় পিআইসি সভাপতি ও সদস্য সচিবকে জরিমানা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৬ ফেব্রুয়ারি ২০২০, ১৬:৫০

সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলার জয়ধুনা হাওরে ফসলরক্ষা বাঁধের কাজে গাফিলতির কারণে ৬৫ নং প্রকল্প বাস্তবায়ন কমিটির (পিআইসি) সভাপতি মো. শাহজামাল মিয়া এবং সদস্য সচিব মো. লিয়াকত আলীকে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে। আজ বুধবার দুপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আবু তালেব এ জরিমানা করেন।

জানা যায়, উপজেলার জয়ধুনা হাওরে ফসলরক্ষা বাঁধের কাজের জন্য ৬৫নং প্রকল্পের অধীনে ২৩৭ মিটার বাঁধের কাজের জন্য সম্ভাব্য প্রাক্কলিত ব্যয় ধরা হয় ১৭ লাখ টাকা। কিন্তু প্রকল্পে সভাপতি মো. শাহজামাল মিয়া ও সদস্য সচিব মো. লিয়াকত মিয়ার গাফিলতির কারণে কাজে ধীরগতি দেখা দিয়েছে। বিষয়টি নিয়ে উপজেলা কাবিটা বাস্তবায়ন কমিটির পক্ষ থেকে তাদেরকে বারবার তাগিদ দেওয়া হলেও তারা কোনো কর্ণপাত করেনি। ফলে আজ বুধবার দুপুর সাড়ে ১২টায় উপজেলা নির্বাহী কর্মকর্তা ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ওই সভাপতি ও সদস্য সচিবকে ৫ হাজার টাকা জরিমানা করেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আবু তালেব বলেন, ‘ফসলরক্ষা বাঁধের কাজে গাফিলতি করায় ৬৫নং সভাপতি ও সদস্য সচিবকে ৫ হাজার টাকা জরিমানা করা হয়। এ সময় তারা আগামী ৭ দিনের মধ্যে কাজ সম্পন্ন করবে বলে লিখিতভাবে অঙ্গীকার করেছে।’
 

এবিএন/ইমাম হোসেন/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ