আজকের শিরোনাম :

দেবহাটায় কিশোর গ্যাংয়ের ৫ সদস্য আটক

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৫ ফেব্রুয়ারি ২০২০, ১৮:০৫

দেবহাটা থানায় দ্রুত বিচার আইনের ছিনতাই মামলায় কিশোর গ্যাংয়ের ৫ অপরাধী আটক হয়েছে। মামলার বাদী হয়েছেন উপজেলার বসন্তপুর গ্রামের মৃত অবনী সরকারের ছেলে দিলীপ সরকার। মামলা নং- ১০।

মামলার আসামীরা হলো, উপজেলার কোড়া গ্রামের নুর ইসলাম জমাদ্দারের ছেলে রায়হান কবির (১৭), বসন্তপুর গ্রামের মান্নান সরদারের ছেলে রহমান সরদার (১৮), একই গ্রামের রওশন আলীর ছেলে ওমর ফারুক (১৮), দেবহাটা গ্রামের খোকন গাজীর ছেলে মহিদ গাজী (১৬), একই গ্রামের রেজাউল সরদারের ছেলে আবু সোলাইমান (১৬) ও একই গ্রামের আজগার আলীর ছেলে রাকিব হোসেন (১৬)সহ অজ্ঞাতনামা ০২/০৩ জন। মামলার এজাহারে উল্লেখ করা হয়েছে, বাদী দিলীপ কুমার বালি বিক্রেতাদের হিসাব নিকাশের ম্যানেজার। দেবহাটা বাজারে তার একটি টল দোকান আছে।

গতকাল সোমবার রাত ১০ টার দিকে তিনি দেবহাটা বাজার থেকে কাজ শেষে বাই সাইকেলযোগে বাড়ি যাওয়ার সময় জনৈক হামিদ সরদারের বাড়ির সামনে গেলে আসামীরা তার পথরোধ করে ভীতি প্রদর্শন করে তার কাছে থাকা নগদ ২৭ হাজার টাকা ও তার ব্যবহ্নত মোবাইল সেটটি ছিনতাই করে নেয়। পরে তার ডাক চিৎকারে লোকজন আসলে আসামীরা পালিয়ে যায়। এ ঘটনায় পুলিশ তাৎক্ষনিক অভিযান চালিয়ে মামলার ৫ আসামীকে গ্রেফতার করেছে।

দেবহাটা থানার ওসি বিপ্লব কুমার সাহা এ ঘটনায় আইনশৃঙ্খলা বিঘ্নকারী অপরাধ (দ্রুত বিচার আইনের) ৪ ও ৫ ধারায় দেবহাটা থানায় মামলা হয়েছে স্বীকার করে জানান, আটককৃত আসামীদের নিকট থেকে ৬ হাজার টাকা উদ্ধার করা হয়েছে। বাকি টাকা উদ্ধার ও আসামীদের গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত আছে বলে ওসি জানান।


এবিএন/আর.কে.বাপ্পা/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ