আজকের শিরোনাম :

ধর্মপাশায় চামরদানী ইউপি চেয়ারম্যানকে প্রাণনাশের হুমকি

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৫ ফেব্রুয়ারি ২০২০, ১৬:৪৬ | আপডেট : ২৫ ফেব্রুয়ারি ২০২০, ১৯:২১

সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলার মধ্যনগরে শিব মন্দিরে আসা পূজারী নারীদের উত্ত্যক্তের প্রতিবাদ করায় উপজেলার চামারদানী ইউপি চেয়ারম্যান জাকিরুল আজাদ মান্নাকে মোবাইল ফোনে প্রাণনাশের হুমকী দিয়েছে রিফাত মিয়া (২৫) নামে এক যুবক।

এ ঘটনায় গত রবিবার রাতে ওই ইউপি চেয়ারম্যান বাদী হয়ে মধ্যনগর থানায় একটি জিডি করেছেন। চেয়ারম্যান জাকিরুল আজাদ মান্না জানান, গত ২১ শে ফেব্রুয়ারি মধ্যরাতে উপজেলার চামারদানী ইউনিয়নের রামদিঘা গ্রামের শিব মন্দিরে ওই গ্রামের সনাতন ধর্মাবলম্বীরা পূজার আয়োজন করেন। গ্রামবাসীর আমন্ত্রণে ওই মন্দিরে যান পূজা দেখতে যান তিনি। এ সময় আশপাশের বিভিন্ন গ্রাম থেকে মন্দিরে আসা সনাতন ধর্মাবলম্বী পূজারী একাধিক নারীকে উত্ত্যক্ত করতে থাকে বখাটে রিফাত।

এক পর্যায়ে স্থানীয় লোকজন রিফাতের এ ধরনের অনৈতিক কর্মকান্ডের প্রতিবাদ করলে এ নিয়ে পূজা মন্ডপের আশপাশে হট্টগোলের সৃষ্টি হয়। পরে বিষয়টি শুনে আমি ঘটনাস্থলের দিকে এগিয়ে যাই এবং ওই বখাটেকে আটকিয়ে রেখে পরে ছেড়ে দেই। এর পর রবিবার দিন রাতে বখাটে রিফাত তার ব্যবহৃত মোবাইল ফোনে আমাকে অকথ্য ভাষায় গালমন্দ করে। এক পর্যায়ে সে আমাকে প্রাণনাশেরও হুমকি দেয়।

মধ্যনগর থানার ওসি মো. সেলিম নেওয়াজ জিডি হওয়ার বিষয়টির সত্যতা নিশ্চিত করে বলেন, বিষয়টি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।


এবিএন/ইমাম হোসেন/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ