আজকের শিরোনাম :

বিরলে আমন ধান সংগ্রহে কৃষক লটারি অনুষ্ঠিত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৫ ফেব্রুয়ারি ২০২০, ১৪:৫৬

দিনাজপুরের বিরলে সরকারিভাবে অভ্যন্তরীণ চলতি আমন ধান সংগ্রহের নিমিত্তে ইউনিয়ন ওয়ারী বিভাজনকৃত সরবরাহকারী কৃষকগণের মধ্য হতে ২০১৯-২০ সংগ্রহ মৌসুমে ২য়, ৩য় ও ৪র্থ পর্যায়ে ৫৫২ মে. টন বরাদ্দকৃত ধান সরবরাহকারী কৃষক নির্বাচনে লটারি অনুষ্ঠিত হয়েছে।

আজ মঙ্গলবার সকাল ১০টায় উপজেলা পরিষদ হলরুমে উপজেলা খাদ্যশস্য সংগ্রহ ও মনিটরিং কমিটির আয়োজনে উপজেলা কৃষি অফিসারের প্রাপ্ত তালিকা হতে লটারির মাধ্যমে কৃষক নির্বাচন করা হয়।

উক্ত অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার জিনাত রহমান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌরসভার মেয়র আলহাজ মো. সবুজার সিদ্দিক সাগর, খাদ্য নিয়ন্ত্রক হামানুর রহমান সরকার, কৃষি অফিসার কৃষিবিদ মো. মাহবুবার রহমান, যুব উন্নয়ন অফিসার নাসরিন জাহান, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আল্লামা আজাদ ইকবাল লাবু, কৃষকলীগের সাধারণ সম্পাদক জাকারিয়া জিকু, বিরল খাদ্যগুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা লুৎফর রহমান, মঙ্গলপুর খাদ্যগুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা আমিরুল ইসলাম, স্বেচ্ছাসেবকলীগের সভাপতি শফিকুল ইসলাম, বঙ্গবন্ধু শিশু-কিশোর মেলার সাধারণ সম্পাদক ও পূজা উদযাপন পরিষদের সদস্য সচিব সুবল চন্দ্র রায়সহ উপজেলার সকল কর্মকর্তা, রাজনৈতিক নেতৃবৃন্দ, সাংবাদিকবৃন্দ, সকল ইউপি চেয়ারম্যাণ ও গণ্যমান্য ব্যক্তিবর্গ এবং সম্মানিত কৃষকগণ উপস্থিত ছিলেন। 

অনুষ্ঠানে প্রকাশ্য লটারির মাধ্যমে কৃষক নির্বাচন করা হয়েছে।

এবিএন/সুবল রায়/গালিব/জসিম

এই বিভাগের আরো সংবাদ