আজকের শিরোনাম :

ঝটিকা হামলায় চেম্বার ভাংচুর

চিতলমারীতে মারপিটে পল্লী চিকিৎসকসহ আহত ৪

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৫ জুলাই ২০১৮, ১৮:৪৮

বাগেরহাট, ০৫ জুলাই, এবিনিউজ : বাগেরহাটের চিতলমারীতে পল্লী চিকিৎসক শশাঙ্ক ওঝাঁর চেম্বারে হামলায় তিনি ও তার মা-বোনসহ ৪ জন আহত হয়েছেন। বুধবার রাত ৮ টার দিকে চিতলমারী সদর বাজারে অবস্থিত চেম্বারে এ ভাংচুর ও সন্ত্রাসী হামলার ঘটনা ঘটে।

আহতদের চিতলমারী স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করা হয়। পরে আশঙ্কাজনক হওয়ায় শশাঙ্ককে আজ বৃহস্পতিবার সকালে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
ঘটনার পর থেকে হামলাকারীদের হুমকির মুখে ওই ডাক্তার ও তার পরিবার চরম নিরাপত্তা হীনতায় ভুগছেন।  

আহত পল্লী চিকিৎসক শশাঙ্ক ওঝাঁ স্থানীয় সাংবাদিকদের জানান, দীর্ঘদিন ধরে একটি সন্ত্রাসী গ্রুপ তার কাছে চাঁদা দাবি করে আসছিল। বুধবার হাটের দিন রাতে তিনি এ চাঁদার টাকা দিতে অপরাগত প্রকাশ করলে ৭-৮ জনের একটি গ্রুপ চিতলমারী সদর বাজারস্থ প্রদীপন অফিসের দোতলায় তার চেম্বারে ঢুকে ব্যাপক ভাংচুর চালায়। এ সময় তাদের বাধা দিতে গেলে ডাক্তার শশাঙ্ককে (৩৫) বেধরক মারপিট গুরুতর করে।

ডাক্তার শশাঙ্কার চিৎকার শুনতে পেয়ে তার বৃদ্ধ মা শোভা ওঝাঁ (৫৫) ভগ্নিপতি লিক্সন হালদার (৩৩) ও বোন শিক্ষিকা স্মৃতি ঘরামী (৩০) ঠেকাতে গেলে তাদের উপরও বর্বর হামলা চালায় হামলাকারীরা। এ সময় তাদের ডাক-চিৎকারে প্রতিবেশিরা ছুটে এসে আহতদের ৪ জনকে উদ্ধার করে চিতলমারী উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করেন।
আহতদের মধ্যে চিকিৎসক শশাঙ্কর অবস্থা আশঙ্কাজনক হওয়ায় বৃহস্পতিবার সকালে তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

শশাঙ্কার মা শোভা ওঝাঁ কান্নাজড়িত কণ্ঠে জানান, ওই গ্রুপের হুমকির মুখে তার পরিবার চরম নিরাপত্তা হীনতায় ভুগছেন।

এ ব্যাপারে চিতলমারী থানার ওসি অনুকূল সরকার জানান, হামলার সাথে জড়িতদের পুলিশ খুঁজছে। একজন ডাক্তার ও তার মা-বোনের উপর হামলা চালানো হয়েছে। ঘটনাটি খুবই ন্যাক্কারজনক। এটি গুরুত্বের সাথে দেখা হচ্ছে। এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে বলেও তিনি উল্লেখ করেন।

এবিএন/এস এস সাগর/জসিম/রাজ্জাক

এই বিভাগের আরো সংবাদ