আজকের শিরোনাম :

সিরাজগঞ্জে ডাকাত ও ছিনতাইকারীসহ গ্রেফতার ৯

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৩ ফেব্রুয়ারি ২০২০, ১৯:৪০

সিরাজগঞ্জের বিভিন্ন স্থানে বিশেষ অভিযান চালিয়ে ডাকাত ছিনতাইকারী ও মাদক ব্যবসায়ীসহ ৯জন কে গ্রেফতার করেছে পুলিশ। তারা হলো, সিরাজগঞ্জ সদর উপজেলার হাট সারটিয়া গ্রামের আব্দুল মমিন (২১), একই গ্রামের ফিরোজ (২১),  মোহনপুর গ্রামের বরাত (২০), শহরের দত্তবাড়ী মহল্লার সুমন খলিফা (২২), রাব্বি খলিফা (২০), দত্তবাড়ী বিন্দুপাড়া মহলার প্রান্ত (১৯)। ইবি রোড মহল্লার ফিরোজুল ইসলাম লাবন (৩৫), ফজল খাঁন সড়কের আবুল কালাম আজাদ (৩০) ও আল-আমিন (৩২)।

সিরাজগঞ্জ সদর থানার ওসি হাফিজুর রহমান রোববার দুপুরে এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, এসআই আলী জাহানসহ একদল পুলিশ শনিবার রাত থেকে রবিবার সকাল পর্যন্ত  এই অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

সিরাজগঞ্জ সদর উপজেলার সয়দাবাদ-বেলকুচি আঞ্চলিক সড়কের বিভিন্ন এলাকায় দীর্ঘদিন ধরে ডাকাতি প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ ৩ ডাকাত ও রানীগ্রাম বটতলা থেকে গুণেরগাঁতী সড়কে এক নারীর কাছ থেকে টাকা ও মোবাইল ছিনতাইয়ের ঘটনায় ৩ জনসহ আরো ৩ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে ১টি হাসুয়া, ১টি ছোরা, ২৩ হাজার ৫শ টাকা ও মোবাইল উদ্ধার করা হয়। এ ব্যাপারে সংশ্লিষ্ট থানায় মামলা হয়েছে।


এবিএন/এস.এম তফিজ উদ্দিন/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ