আজকের শিরোনাম :

হবিগঞ্জে পুলিশের হাত থেকে আসামী ছিনতাইয়ের ঘটনায় মামলা: গ্রেফতার ৬

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২২ ফেব্রুয়ারি ২০২০, ১৮:৩৯

বাহুবল থানার পুলিশের হাত থেকে  দুই আসামি ছিনিয়ে নেওয়ার ঘটনায়  ১৫০ জনের  মামলা দায়ের করা হয়েছে। তবে এজাহারে উল্লেখ করা হয়েছে ২৬ জনের নাম । আজ শনিবার  এ মামলায় পুলিশ নারীসহ ৬ জনকে আটক করে আদালতে প্রেরণ করেছে।

মামলায় গ্রেপ্তারকৃতরা হলেন- পূর্ব জয়পুর গ্রামের আব্দুর রহিমের ছেলে মনসুর আলম (২৬), আব্দুল জাহিরের ছেলে জীবন মিয়া (১৫), মৃত আতর আলীর মেয়ে জাহানারা খাতুন (৩৩), মৃত ছেরাগ আলীর স্ত্রী শহিদা খাতুন (৫০), রফিক মিয়ার স্ত্রী অলিনা খাতুন (৩০) ও আবরু মিয়ার স্ত্রী রিনা আক্তার (১৯)।

জানা যায়, উপজেলার পূর্ব জয়পুর গ্রামের জাহির মিয়ার পরিবার ও তার আপন ছোট ভাই কালামের স্ত্রী নাছিমা বেগমের পারিবারিক বিরোধ নিয়ে সম্প্রতি ঝগড়া হয়। নাছিমা বেগম বাহুবল থানায় একটি মামলা দায়ের করেন। শুক্রবার (২১ ফেব্রুয়ারি) বিকেলে ওই মামলার তদন্ত কর্মকর্তা কামাইছড়া ফাঁড়ির ইনচার্জ এসআই সেলিম ও এএসআই শীতিল ঘোষের নেতৃত্বে একদল পুলিশ জাহির মিয়া ও তার ছেলে হৃদয়কে তাদের বাড়ি থেকে গ্রেপ্তার করেন।

এ সময় ওই গ্রামের নারী -পুরুষরা পুলিশের  কাছে গ্রেফতারের কারণ জানতে চেয়ে তর্কবিতর্ক করেন।এক  ফাঁকে পুলিশের হাত থেকে গ্রেপ্তারকৃত আসামিরা হাতকড়াসহ পালিয়ে যায়। এ ঘটনায় কামাইছড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই সেলিম বাদী হয়ে সরকারি কাজে বাঁধা ও পুলিশের উপর হামলার অভিযোগে মামলা দায়ের করেন।

বাহুবল মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ কামরুজ্জামান জানান, গ্রেপ্তারকৃতদের আদালতে প্রেরণ করা হয়েছে। পালিয়ে যাওয়া আসামিদের গ্রেপ্তারে পুলিশি অভিযান চলছে।
 

এবিএন/নুরুজ্জামান ভূঁইয়া/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ