আজকের শিরোনাম :

সিরাজগঞ্জে বুদ্ধি প্রতিবন্ধী শিক্ষার্থীদের মাঝে ত্রাণ বিতরণ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২২ ফেব্রুয়ারি ২০২০, ১৭:৪৫

সিরাজগঞ্জ সদর উপজেলার বাগবাটী রাজিবপুর অটিস্টিক ও বুদ্ধি প্রতিবন্ধি স্কুলের অসহায় প্রতিবন্ধী শিক্ষার্থীদের মাঝে ত্রাণ বিতরণ করা হয়েছে। আজ শনিবার দুপুরে ওই স্কুলের প্রতিষ্ঠাতা সভাপতি ইমরান হাসমীরের সভাপতিত্বে ত্রাণ বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন, বিএফডিসি তথ্য মন্ত্রনালয়ের জনসংযোগ কর্মকর্তা হিমাদ্রী বড়–য়া।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা তৃণমুল পর্যায়ে অবহেলিত মানুষের মাঝে শিক্ষার আলো পৌছাতে নানামুখী পদক্ষেপ গ্রহন করেছেন। প্রধানমন্ত্রী দেশকে নিরক্ষরমুক্ত করে প্রতিবন্ধিদের স্বাবলম্বি করার লক্ষ্যে কাজ করে যাচ্ছেন। ঘরে ঘরে শিক্ষার আলো পৌছাতে প্রতিবন্ধিদের প্রতি সহানুভুতির হাত বাড়িয়ে তাদেরকে এগিয়ে নিতে শিক্ষার পাশাপাশি সকল ধরনের সুযোগ সুবিধা দেবার আহবান জানান।

এতে  বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন, চলচিত্র নায়িকা আইরিন, নজরুল ইসলাম, প্রধান শিক্ষিকা শরিফা খাতুন, সহকারি প্রধান শিক্ষক ফয়সাল হোসেন, শিক্ষিকা আমিনা খাতুন সীমা, সুপার মৌলানা আবু লাইস, ইউপি সদস্য মনজু, রনজু আহমেদ সরকার প্রমূথ। এ অনুষ্ঠানে শিক্ষক, শিক্ষিকা, অভিভাবক ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। এ সময় ৩শতাধিক প্রতিবন্ধি শিক্ষার্থীদের মাঝে চাল ও  তৈল সামগ্রী  বিতরণ করা হয়।


এবিএন/এস.এম তফিজ উদ্দিন/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ