আজকের শিরোনাম :

সিরাজগঞ্জে আ.লীগ নেতা হত্যা মামলা পিবিআইতে হস্তান্তর

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২২ ফেব্রুয়ারি ২০২০, ১৭:৩৮

সিরাজগঞ্জে চাঞ্চল্যকর আওয়ামীলীগ নেতা ইউপি সদস্য বকুল হায়দার হত্যা মামলা পুলিশ ব্যুরো অব ইনভেগেষ্টেশনে (পিবিআই) হস্তান্তর করা হয়েছে। ইতিমধ্যেই এ মামলা পুনরায় তদন্ত শুরু হয়েছে। তবে এখনও কোন প্রকৃত তথ্য উৎঘাটন হয়নি। এ মামলায় সন্দেহভাজন মোটরসাইকেলের চালক রফিকুল ইসলামসহ ৬ জন এখন জেল হাজতে রয়েছেন। নিহতের ছেলে মেহেদী হাসান সাগর বাদী হয়ে অজ্ঞাতনামা আসামি দিয়ে সংশ্লিষ্ট থানায় মামলা দায়ের করেন।

 এ মামলা তাৎক্ষণিকভাবে পুলিশের ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশে ডিবিতে হস্তান্তর করা হয়। ডিবি পুলিশের তদন্তে স্থানীয় রাজনীতিক দ্বন্ধ, পূর্বশত্রুতা, এলাকায় আধিপত্য বিস্তার ও পরকীয়া সম্পর্কের বিষয় সামনে রেখে এ হত্যাকান্ডে প্রাথমিকভাবে চিহিৃত করা হয়েছিল। এ মামলার ৮ জনকে সন্দেহভাজন হিসেবে আটক করে ব্যাপক জিজ্ঞাসাবাদ শেষে ৬ জনকে জেলহাজতে পাঠানো হয়। মামলার তদন্তে আর কোন অগ্রগতি পরিলক্ষিত না হওয়ায় উর্ধতন কর্তৃপক্ষের নির্দেশে গত সপ্তাহে পিবিআইতে হস্তান্তর করা হয়।

এ মামলার তদন্তকারী অফিসার (পিবিআই) ইন্সপেক্টর মিজানুর রহমান বলেন, বিশেষ গুরুত্বের সঙ্গে বকুল হত্যার মামলা তদন্ত শুরু করা হয়েছে। এ নির্মম হত্যা মামলায় জড়িত প্রকৃত আসামিদের অল্পদিনের মধ্যেই গ্রেফতারে সম্ভাবনা রয়েছে।

উল্লেখ্য, ২০১৯ সালের ২ নভেম্বর সন্ধ্যার পর মোটরসাইকেলযোগে গ্রামের বাড়ি যাওয়ার পথে সিরাজগঞ্জ-কাজিপুর আঞ্চলিক সড়কের দত্তবাড়ি ব্রিজের কাছে গুলিতে নিহত হন বকুল হায়দার বকুল। তিনি সিরাজগঞ্জ সদর উপজেলার বাগবাটি ইউনিয়ন পরিষদের সদস্য ও ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ছিলেন।


এবিএন/এস.এম তফিজ উদ্দিন/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ