পটিয়ায় ১৪ হাজার পিস ইয়াবা উদ্ধার, আটক ২

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২২ ফেব্রুয়ারি ২০২০, ১০:১৩

চট্টগ্রামের পটিয়ায় এবার গোয়েন্দা পুলিশ (ডিবি) পৌর সদরের ইন্দ্রপুল এলাকা থেকে ১৪ হাজার পিস ইয়াবা উদ্ধার করেছেন। 

এতে গ্রেফতার করা হয়েছে গোপালগঞ্জ জেলার ইমাম উদ্দিনের ছেলে  এস.এম. ইব্রাহিম হোসেন ও গাড়িচালক মো. রুহুল আমিন। এদের কাছ থেকেই ১৪ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। 

পটিয়া থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে থানা পুলিশ সূত্রে জানা গেছে। গতকাল ২১ ফেব্রুয়ারি শুক্রবার বিকেল  সাডে ৪টার দিকে এই ইয়াবা উদ্ধারের হয় বলে সূত্রে জানা গেছে। ইয়াবা উদ্ধার করার সময় প্রাইভেটকারে থাকা একজন ব্যক্তি প্রশাসনের লোক পরিচয় দেন বলে স্থানীয়রা জানান। 

ঘটনাস্থলে পটিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) বোরহান উদ্দিনও উপস্থিত ছিলেন। গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক মোহাম্মদ সেলিম জানান, কক্সবাজার থেকে ছেড়ে আসা একটি চট্টগ্রামূখী প্রাইভেটকার নং (ঢাকা মেট্রো গ-২৩-৩১৩৭) পটিয়া পৌর সদরের ইন্দ্রপুল এলাকার আবু সওদাগরের দোকানের সামনে পৌছলে তারা সিগন্যাল দেন। পরে গাড়িটি তল্লাশি চালিয়ে ১৪ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। ইয়াবা পাচারের সঙ্গে কারা জড়িত ছিল তা খতিয়ে দেখে জড়িতদের বিরুদ্ধে মামলা করা হবে সংশ্লিষ্ট সূত্রে জানান।   

পটিয়ার থানার সেকেন্ড অফিসার এসআই আবদুল খালেদ বিষয়টি নিশ্চিত করেছেন।

উল্লেখ্য, সম্প্রতি পটিয়া থানা পুলিশ উপজেলার মুজাফরাবাদ এলাকা থেকে ৪০ হাজার পিস ইয়াবা উদ্ধার করেন। এর আগে থানা থেকে পালিয়ে গেছে মোছাম্মৎ লাইজু নামের এক নারী ইয়াবা পাচারকারী। এভাবে প্রতিদিন পটিয়া কোন না ইয়াবা কারবারি পুলিশের হাতে আটক হলেও থেমে নেই মরণনেশা ইয়াবা ব্যবসা প্রায় সময় ইয়াবা কারবারিরা নিরাপদ স্থান হিসাবে বেছে নিয়েছেন। 

কিছুদিন আগে পটিয়া পৌরসভার ৫নং ওয়ার্ড হাবিবুর পাড়া সরোয়ার টেকনাফ থেকে ইয়াবার বড় চালান এনেছেন বলে স্থানীয় রিকশা চালক বদিউল আলম জানান।

এবিএন/সেলিম/গালিব/জসিম

এই বিভাগের আরো সংবাদ