আজকের শিরোনাম :

নরসিংদীতে মাতৃভাষা দিবস উপলক্ষে ২দিন ব্যাপী আলোকচিত্র প্রদর্শনী

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২১ ফেব্রুয়ারি ২০২০, ১৮:৫৯

নরসিংদীর আরশীনগরে মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে বিভিন্ন বয়সের ৬০জন আলোকচিত্রীর ৭১টি ছবি নিয়ে ২দিন ব্যাপী আলোকচিত্র প্রদর্শনীর আয়োজন করেছে নরসিংদী ফটোগ্রাফি সোসাইটি। শুক্রবার দুপুরে শহরের আরশীনগর পার্কে এই আয়োজন করা হয়। ২দিন ব্যাপী আলোকচিত্র প্রদর্শনীর উদ্বোধন করেন, চিত্রশিল্পী বিদ্যুৎ কুমার ভৌমিক। উদ্বোধনের পর প্রদর্শনী ঘুরে দেখেন অতিথিবৃন্দ।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নরসিংদী সংবাদপত্র পরিষদের সভাপতি মো. হরুন-অর রশিদ হারুন। নরসিংদী ফটোগ্রাফি সোসাইটির আহবায়ক কবির সুমনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নরসিংদী ফটোগ্রাফি সোসাইটির প্রধান উপদেষ্টা ও চাতক ব্যান্ড এর ভোকাল শাহরিয়ার শামস্ কেনেডি।

এসময় উপস্থিত ছিলেন, নরসিংদী ফটোগ্রাফি সোসাইটির আলোকচিত্রী মোস্তাফিজুর রহমান, দীপ মহাকাশ, অভিরাম, অরূপ, রাহা, স্নিগ্ধা মল্লিক, সাকিব আহমেদ, সোহাগসহ আরো অনেকে।

নরসিংদী ফটোগ্রাফি সোসাইটির প্রধান উপদেষ্টা ও চাতক ব্যান্ড এর ভোকাল শাহরিয়ার শামস্ কেনেডি সাংবাদিকদের বলেন, এই আলোকচিত্র প্রদর্শনীর মাধ্যমে এই সংগঠনটির যাত্রা শুরু হল। এক ঝাঁক তরুণ-তরুণীদের নিয়ে এই সংগঠনটি যাত্রা শুরু করেছে। আগামীতে আরো বড় পরিসরে এই ধরণের আয়োজন করা হবে এবং এই নরসিংদীর মানুষকে আরো ভাল কিছু দেওয়ার চেষ্টা করব।


এবিএন/সুমন রায়/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ