আজকের শিরোনাম :

উলিপুরে শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২১ ফেব্রুয়ারি ২০২০, ১৮:৫৬

কুড়িগ্রামের উলিপুরে যথাযোগ্য মর্যদায় মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত হয়েছে। আজ সকালে উলিপুর বিজয় মঞ্চে উপজেলা নির্বাহী অফিসার মোঃ আব্দুল কাদেরের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান মুক্তিযোদ্ধা গোলাম হোসেন মন্টু, অফিসার ইনচার্জ মোয়াজ্জেম হোসেন।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার এমডি ফয়জার রহমান, গোলাম মোস্তফা, উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি আব্দুল মজিদ হাড়ি, উলিপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সহকারী অধ্যাপক জাহাঙ্গীর আলম সরদার, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আব্দুর রব, উপজেলা শিক্ষা অফিসার মোজাম্মেল হক শাহ্, প্রভাষক মিজানুর রহমান, ফিরোজ আলম প্রমূখ। দিবসের তাৎপর্য তুলে ধরে অনুষ্ঠানে উলিপুর মহারাণী স্বর্ণময়ী স্কুল এন্ড কলেজের শিক্ষার্থী অর্পিতা নন্দি, এমএ মতিন কারিগরি ও কৃষি কলেজের শিক্ষার্থী আতিকুর রহমান ও এনএস আমিন স্কুলের শিক্ষার্থী রিদি বক্তব্য রাখেন।

দিবসটি পালন উপলক্ষ্যে একুশের প্রথম প্রহরে শহীদ মিনারে উপজেলা প্রশাসনসহ বিভিন্ন রাজনৈতিক ও সাংস্কৃতিক সংগঠন, স্কুল-কলেজের পক্ষ থেকে পুস্পস্তবক প্রদানের মাধ্যমে দিবসের সূচনা করা হয়। সকালে প্রভাতফেরী, সাংস্কৃতিক অনুষ্ঠান, স্বেচ্ছায় রক্তদান কর্মসূচি ও বিভিন্ন প্রতিযোগীতার বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।


এবিএন/আব্দুল মালেক/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ