আজকের শিরোনাম :

কালিয়াকৈরে মিউজিক বাজিয়ে স্ত্রীকে হত্যা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২১ ফেব্রুয়ারি ২০২০, ১৮:৩৪

আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন নিয়ে যখন সবাই ব্যস্ত,তখন বিদেশি গানের মিউজিক বাজিয়ে স্ত্রীকে ছুড়িকাঘাতে হত্যা করে  রকি মিয়া নামের এক পাষান্ড স্বামী।

আজ শুক্রবার সকাল ১১টার দিকে গাজীপুরের কালিয়াকৈর উপজেলার মৌচাক ইউনিয়নের ভান্নারা গ্রামের শেখ জালাল উদ্দিনের বাড়ীর ভাড়াটিয়া রকি মিয়া হত্যার সময় পাশের রুমের লোকজন স্ত্রীর চিৎকার শুনবে বলে জোড়ে বিদেশি গানের মিউজিক বাজিয়ে একটি ধারালো ছুড়ি দিয়ে কুপিয়ে হত্যা করে স্ত্রী সাথী আক্তার মুক্তাকে (২২)।

পাশের রুমের সুমন নামের  আরেব ভাড়াটিয়া রকি মিয়াকে আস্তে মিউজিক বাজানোর অনুরোধ করতে গেলে ঘরের ভিতর  মুক্তাকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখেন। ওই সময় রকি মিয়াকে কিছু জিজ্ঞেস করার আগেই রুম থেকে দৌড়ে পালিয়ে যায়। ছড়িয়ে পড়ে হত্যাকান্ডের খবর। বাসা বাড়ীর অন্য লোকজন দ্রুত এগিয়ে এসে মুক্তিকে উদ্ধার করে উপজেলা সাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক মুক্তিকে মৃত ঘোষণা করেন। পুলিশ নিহতের লাশ উদ্ধার করে শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করেন।

পুলিশ ও এলাকাবাসী জানায়,উপজেলার ভান্নারা এলাকায় শেখ জালাল উদ্দিনের বাড়িতে ২১ দিন আগে বাড়ীর একটি রুম ভাড়া নিয়েছে বসবাস শুরু করে পাবনার সদর উপজেলার দাশলিয়া চড়ইমারী এলাকার রকি মিয়া (২৮) ও তার স্ত্রী সাথী আক্তার মুক্তা (২২)।

আজ শুক্রবার সকালে তুচ্ছ বিষয় নিয়ে দুইজনের মধ্যে পারিবারিক কলেহের সৃষ্টি হয়। এসময় স্বামী রকি মিয়া ঘরে থাকা একটি ধারালো ছুড়ি দিয়ে আঘাত করতে থাকে।  এ সময় উচ্চ সুরে বিদেশি গানের মিউজিক বাজছিলো।

ঘরের ভিতর থেকে উচ্চ্ সুরে মিউজিক বাজার কারণে পাশের রুমের ভাড়াটিয়া সুমন গিয়ে মিউজিকের শব্দ কমিয়ে দেওয়ার জন্য অনুরোধ করতে যায়। এসময় সময় মুক্তাকে রক্তাক্ত অবস্থায় মেঝেতে পড়ে থাকতে দেখন। কোন কিছু স্বামী রকি মিয়াকে জিজ্ঞেস করার আগেই রকি মিয়া দ্রুত পালিয়ে যায়। খবর পেয়ে বাড়ীর অন্য লোকজন মুক্তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বাড়ীর ভাড়াটিয়া সুমন মিয়া জানান,রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখা মাত্রই নিহতের স্বামী রকি মিয়া দৌড়ে পালিয়ে যায়।

মৌচাক পুলিশ ফাঁড়ির ওসি মোজাম্মেল হোসেন জানান, সকাল ১১টার দিকে ৯৯৯ নাম্বারে ফোন  পেয়ে ঘটনাস্থলে এসে সাথীর মৃত্যু খবর শুনে আলামত সংগ্রহ করা হয়। এসময় ঘর থেকে রক্তাক্ত অবস্থায় একটি ছুড়ি উদ্ধার করা হয়েছে। পলাতক আসামীকে গ্রেফতারের চেষ্টা করা হচ্ছে।


এবিএন/আলমগীর হোসেন/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ