সাভারে শিশু অপহরণের পর হত্যা: অাটক ২

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৫ জুলাই ২০১৮, ১৩:৩২

‌সাভার, ০৫ জুলাই, এবিনিউজ : ঢাকা জেলার সাভারে মুক্তিপণ দাবিতে অপহৃত হওয়ার তিন দিন পর এক শিশুর লাশ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় পুলিশ দুইজনকে আটক করেছে।
সাভার থানার এসআই আজগার আলী জানায়, দুইজনকে আটকের পর তাদের দেওয়া তথ্যমতে গতকাল বুধবার রাত ১১টার দিকে সাভার সিংগাইর সেতুর নিচে বংশী নদী থেকে তার লাশ উদ্ধার করা হয়।
নিহত শিশু জয়ন্তর (৪) বাবা পোশাক শ্রমিক সনু সাভারের হেমায়েতপুরে একটি কারখানায় কাজ করে। তিনি হেমায়েতপুর এলাকার কাঁঠাতলায় আউয়াল হোসেনের বাড়িতে ভাড়া বাসায় সপরিবারে বাস করে।
নিহ‌তের বাবা সনু জ‌ানায়, ১লা জুলাই বেলা ১১টার দিকে জয়ন্ত নিখোঁজ হয়। এলাকায় মাইকিংসহ খোঁজাখুজি করে কোথাও না পেয়ে ২ জুলাই থানায় ডায়রি করি।
এরই মধ্যে অপহরণকারীরা মুক্তিপণ চেয়ে এক লাখ টাকা দাবি করে। পরে বিকাশে সাত হাজার টাকা দেই। কিন্তু তারা আমার ছেলেকে ফেরত দেয়নি।
এদিকে পুলিশও জিডির পর তদন্ত শুরু করে।
এসআই আজগার অা‌রো জানায়, প্রযুক্তি ব্যবহারের পাশাপাশি এলাকায় গোয়ান্দা নজরদারি শুরু করা হয়। অপহরণের পর থেকে প্রতিবেশী শুভ ও নাছির শিশুর পরিবারকে সান্ত্বনা ও নানা রকম বুদ্ধিপরামর্শ দিচ্ছিল।
বিষয়টি সন্দেহ হলে তাদের আটক করে জিজ্ঞাসাবাদ শুরু করি। পরে তাদের দেওয়া তথ্যমতে নদী থেকে কাপড়ের ব্যাগে ভরা লাশ উদ্ধার করা হয়। নিহত শিশুর হাত পা বাঁধা ছিল। সম্ভবত শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে।

এবিএন/মো: সো‌হেল রানা খান/জসিম/নির্ঝর

এই বিভাগের আরো সংবাদ