আজকের শিরোনাম :

চিলমারীতে চাঁদাবাজির মামলায় উপজেলা ছাত্রলীগ সম্পাদক আটক

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২০ ফেব্রুয়ারি ২০২০, ১৬:১০

কুড়িগ্রামের চিলমারী উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শামীম মিয়াকে চাঁদাবাজির মামলায় আটক করেছে চিলমারী মডেল থানা পুলিশ। 

গতকাল বুধবার বিকেলে পুলিশ তাকে আটক করে। 

বিষয়টি নিশ্চিত করেছেন, থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আমিনুল ইসলাম।

মামলা ও পুলিশ সূত্রে জানা গেছে, গত ১১ ফেব্রুয়ারি ভাসমান তেল ডিপো যমুনা অয়েল কোম্পানি লিমিটেডের ডিপো ইনচার্জ মো. তাফাজ্জল হোসেন থানাহাট বাজারে আসেন। 

উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শামীম মিয়াসহ ৪/৫ জন তাকে কথা বলার জন্য ডেকে নেয়। এক পর্যায়ে তারা  তাফাজ্জলকে মোটরসাইকেলে তুলে, একটি নির্জন স্থানে নিয়ে যায়। সেখানে ভয়ভীতি দেখিয়ে ৩ লাখ টাকা চাঁদা দাবি করে। 

তৎক্ষণিকভাবে ওই ডিপো ইনচার্জ শামীমকে ১ লাখ টাকা দিলে, ওই কর্মকর্তকে ছেড়ে দেয়। পরবর্তী সময়ে দাবিকৃত অবশিষ্ট ২ লাখ টাকা দ্রুত দেয়ার জন্য বিভিন্নভাবে চাপ দিতে থাকে শামীম ও তার দল। 

পরে ডিপো ইনচার্জ তাফাজ্জল হোসেন বাদী হয়ে, শামীমসহ অজ্ঞাতনামা ৪ জনের নামে চিলমারী মডেল থানায় চাঁদাবাজির মামলা দায়ের করেন। এরপর চিলমারী মডেল থানার পুলিশ শামীমকে গ্রেপ্তার করে।

চিলমারী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আমিনুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, দুপুর আড়াইটার দিকে তােেক গ্রেপ্তার করে আদালতে পাঠানো হয়। বিজ্ঞ আদালত তাকে জেলহাজতে প্রেরণ করেন। 

বাকি আসামিদের গ্রেপ্তারে জোর তৎপরতা চালানো হচ্ছে। 

এবিএন/আব্দুল মালেক/গালিব/জসিম
 

এই বিভাগের আরো সংবাদ