আজকের শিরোনাম :

ফুলবাড়ীতে রাস্তা প্রশস্তকরণের দাবিতে এলাকাবাসীর মানববন্ধন

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২০ ফেব্রুয়ারি ২০২০, ১৫:৪০ | আপডেট : ২০ ফেব্রুয়ারি ২০২০, ১৫:৪১

ফুলবাড়ীর ঢাকা মোড়ে উত্তর পশ্চিম কোনে রাস্তা প্রশস্তকরণের দাবিতে এলাকাবাসীর ঘন্টাব্যাপী মানববন্ধন। 

দিনাজপুরের ফুলবাড়ী উপজেলার ঢাকা মোড়ে রাস্তা প্রসস্তকরণের দাবিতে আজ বৃহস্পতিবার সকাল ১১টায় এলাকাবাসীর পক্ষে মো. শফিকুল ইসলাম জুয়েল ঘন্টাব্যাপী মানববন্ধন করেন। জনগণের স্বার্থে ঢাকা মোড় নামকস্থানে রাস্তা প্রশস্তকরণের দাবিতে এই মানববন্ধন হয়। 

মানববন্ধনে মো. শফিকুল ইসলাম জুয়েল ও আজাহার আলী এবং জাকিউর রহমান চঞ্চল তারা বক্তব্যে বলেন, সড়ক ও জনপদ অধিদপ্তর রাস্তা প্রশস্ত না করে কতিপয় ব্যক্তির স্বার্থে পূর্বের রাস্তা কেটে রাস্তা সংকীর্ণ করছে। এতে ঐ এলাকায় যানবাহন চলাচলে দুর্ঘটনা বাড়বে। সড়ক জনপদ বিভাগ রাস্তার টার্নিং পয়েন্ট প্রশস্ত না করে কাজ করছে। 

এলাকাবাসী ঐ টার্নিং পয়েন্ট প্রশস্ত করার লক্ষ্যে ইতিমধ্যে সড়ক ও জনপদ বিভাগ দিনাজপুর জেলা প্রশাসক, উপজেলা নির্বাহী অফিসার ফুলবাড়ী ও পৌর চেয়ারম্যানকে গত ০৩/০২/২০২০ তারিখে লিখিতভাবে অভিযোগ করেন।  

মানববন্ধনে উপস্থিত থেকে বক্তব্য রাখেন মো. আজাহার আলী, জাকিউর রহমান চঞ্চল, সোহেল রানা, রিপন, নুরুন্নবী, তনয়। 

এ ছাড়া গোল চত্ত্বরের উত্তর পশ্চিম কোনের রাস্তা জায়গা উদ্ধার করে রাস্তা প্রশস্তকরণের দাবিতে মানববন্ধনে ৫ শতাধিক এলাকাবাসী উপস্থিত ছিলেন। 

বিষয়টি সরেজমিনে তদন্তপূর্বক রাস্তা প্রশস্তকরণের জন্য সংশ্লিষ্ট সড়ক ও জনপদ অধিদপ্তরের উর্ধ্বতন কর্তৃপক্ষের আসুহস্তক্ষেপ কামনা করেছেন এলাকাবাসী। 

এবিএন/মো. আফজাল হোসেন/গালিব/জসিম

এই বিভাগের আরো সংবাদ