আজকের শিরোনাম :

সচিবের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রকাশের প্রতিবাদে সিরাজগঞ্জে মানববন্ধন

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৯ ফেব্রুয়ারি ২০২০, ১৯:০৯

সরকারের পানি সম্পদ মন্ত্রনালয়ের সচিব কবির বিন আনোয়ার অপু’র বিরুদ্ধে মানহানিকর মিথ্যা সংবাদ প্রকাশ করার প্রতিবাদে সিরাজগঞ্জ শহরে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে। আজ বুধবার বিকেলে সিরাজগঞ্জ প্রেসক্লাব চত্বরে সচেতন নাগরিক সমাজের ব্যানারে বিভিন্ন শ্রেনী পেশার হাজার হাজার নারী-পুরুষ ঘন্টাব্যাপী এ মানববন্ধন কর্মসুচিতে অংশ নেন।

এতে বক্তব্য রাখেন, সিরাজগঞ্জ চেম্বার অব কমার্সের প্রেসিডেন্ট আ’লীগ নেতা আবু ইউসুফ সূর্য, ভাইস প্রেসিডেন্ট এ্যাড. আব্দুল হাকিম, আওয়ামীলীগ নেতা আব্দুর রহমান, শামসুজ্জামান আলো, দানিউল হক মোল্লা, নারীনেত্রী জান্নাত আরা হেনরী, যুবলীগ নেতা রাশেদ ইউসুফ জুয়েল, সেলিম রেজা, ফরিদ আহম্মেদ চৌধুরী পিয়ার, স্বেচ্ছাসেবকলীগ নেতা জিহাদ আল ইসলাম, ছাত্রলীগ আসাদুজ্জামান সোহেল, প্রকৌশলী আব্দুল্লাহ বিন আহম্মেদ, পৌর মেয়র সৈয়দ আব্দুর রউফ মুক্তা, জাতীয় পার্টির নেতা গাজী মির্জা ফারুক আহম্মেদ, প্রেসক্লাবের সাধারন সম্পাদক ফেরদৌস রবিন, মাও: হাফিজুর রহমান, ক্রিকেটার’স গোলাম মোস্তফা সোহাগ, মুক্তিযোদ্ধা আলী আহম্মেদ টুক্কু, ট্রাক শ্রমিক নেতা নুর ইসলাম মুন্সী, ক্রিকেটার সোহাগ, শিক্ষিকা আয়শা নাসরিন বেবি, জাহিদুল ইসলাম কাজল, কে,এম নাসির উদ্দিন ও মামুন অর রশিদ মামুন, কলেজ শিক্ষক নেতা ইকবাল বাহার প্রমূখ।

বক্তারা বলেন, ১৬ ফ্রেরুয়ারী ঢাকা থেকে প্রকাশিত অন্যদিগন্ত নামের একটি পত্রিকায় পানি সম্পদ মন্ত্রনালয়ের সচিব কবির বিন আনোয়ার অপু’র বিরুদ্ধে মানহানিকর সংবাদ প্রকাশ করা হয়েছে। একটি মহল সেই পত্রিকায় ডাকযোগে সিরাজগঞ্জ শহরে এনে রাতের আধারে বাড়ি বাড়ি, দোকানপাট, ব্যবসা-প্রতিষ্ঠান ও বিভিন্ন গুরুত্বপুর্ন স্থানে বিলি করেছে।

বক্তারা প্রকাশিত সংবাদের তীব্র নিন্দা জানিয়ে অবিলম্বে ওই পত্রিকার সম্পাদকসহ ঘটনার সাথে জড়িতদের শাস্তি দাবী করেন। কবির বিন আনোয়ার সিরাজগঞ্জের কৃতি সন্তান। তিনি সিরাজগঞ্জের উন্নয়নকে বেগবান করার জন্য বেশ কিছু উন্নয়নমূলক কার্যক্রম পরিচালনা করছেন। একটি মহল ঈশ্বানিত হয়ে তার বিরুদ্ধে এই ষড়যন্ত্র করছেন।


এবিএন/এস.এম তফিজ উদ্দিন/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ