মাদারীপুরে তৃতীয় শ্রেণীর শিশুকে ধর্ষণ: ধর্ষক আটক

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৫ জুলাই ২০১৮, ১১:৩৪

মাদারীপুর, ০৫ জুলাই, এবিনিউজ : মাদারীপুরে পুকুরে গোসল করার সময় ভয় দেখিয়ে তৃতীয় শ্রেণীর এক স্কুল ছাত্রীকে ধর্ষণ করার অভিযোগে মোঃ তুষার শিকদার নামে একজনকে আটক করেছে মাদারীপুর সদর থানা পুলিশ। সদর উপজেলার মস্তফাপুর ইউনিয়নের চতুরপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। উক্ত ঘটনায় সদর থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছে ওই শিশুটির পরিবাবার।

পুুলিশ ও স্থানীয় সুত্রে জানা গেছে, চতুরপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ৩য় শ্রেনীর স্কুল পড়ুয়া শিশুটি(৯) প্রতিদিনের মত বুধবার দুপুরের পরে আহম্মদ হাওলাদারের পুকুরে গোসল করতে গেলে, পাশের বাড়ীর সেলিম শিকদারের ছেলে তুসার শিকদার গোসল করতে এসে ভয় দেখিয়ে জোর করে ওই শিশুটিকে ধর্ষণ করতে থাকে।

শিশুটির চিৎকার শুনে, তার চাচাতো ভাই হাফিজুল দৌড়ে আসলে ধর্ষক তুষার শিকদার পালিয়ে যায়। পরে আসেপাশের লোকজন ছুটে এসে মুমুর্ষ অবস্থায় শিশুটিকে উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করে। শিশুটির আবস্থা আশংঙ্কা জনক হওয়ায় কর্তব্যরত ডাঃ উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিকেল কলেজে প্রেরণ করেন। খবর পেয়ে মাদারীপুর সদর মডেল থানার পুলিশ অভিযান চালিয়ে পলাতক তুষার শিকদারকে আটক করে।

মেয়েটির বাবা-মা বলেন, আমরা থানায় অভিযোগ দিয়েছি। আমাদের মেয়ের সাথে যে এই ঘটনা ঘটিয়েছে তার কঠোর শাস্তি চাই।

এ ব্যাপারের মাদারীপুর সদর মডেল থানার ওসি(অপারেশন) ইস্তিয়াক আশফাক রাসেল বলেন, প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে ওই শিশুটিকে ধর্ষণ করা হয়েছে। উক্ত ঘটনার অভিযোগে আমরা তুষার শিকদারকে আটক করেছি। তদন্তসাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

এবিএন/ সাব্বির হোসাইন আজিজ/জসিম/নির্ঝর

এই বিভাগের আরো সংবাদ