আজকের শিরোনাম :

ফুলবাড়ীতে ৭ম শ্রেণীর স্কুলছাত্রীকে ধর্ষণ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৯ ফেব্রুয়ারি ২০২০, ১৪:৩৭

ফুলবাড়ী উপজেলার পল্লীতে ৭ম শ্রেণীর ছাত্রী শ্রীমতি সাধনা রানীকে ধর্ষণ। 

আজ ১৯ ফেব্রুয়ারি বুধবার ফুলবাড়ী থানায় শ্রীমতি সাধনা রানীর মাতা পুতুল রাণী এর দায়েরকৃত এজাহার সূত্রে জানা যায়, শ্রীমতি সাধানা রাণীর মা পুতুল রাণী লাভলী জুটমিলের কর্মচারী তার মেয়ে শ্রীমতি সাধনা রানী রাঙ্গামাটি উচ্চ বিদ্যালয়ের ৭ম শ্রেণীর ছাত্রী। 

শ্রীমতি সাধনা রানী স্কুলে যাওয়ার পথে প্রাই সময় শ্রী নিলয় চন্দ্র মহন্ত তার মেয়েকে উত্তপ্ত ও কুপ্রস্তাব দিত। বিবাহের প্রলোভন দিয়ে তার মেয়ের সাথে প্রেমের সম্পর্ক সৃষ্টি করে। ফেব্রুয়ারির ১ তারিখ থেকে ৭ তারিখ পর্যন্ত প্রতিদিনের ন্যায় রাত ১০টায় জুটমিলে চাকরি করতে যায়। তার নাবালক মেয়ে সাধনা রাণী একাই বাড়ীতে থাকে এর সুযোগ নিয়ে প্রতি রাতেই তাকে ধর্ষণ করে। 

একইভাবে গত ১৫ ফেব্রুয়ারি পুতুল রাণী চাকরিতে চলে গেলে রাত্রী ১১টায় তার বাড়ীতে এসে মেয়েকে একাধিকবার ধর্ষণ করে। বিষয়টি নিয়ে স্থানীয় লোকজনের মাঝে সন্দেহ সৃষ্টি হয়। 

গত ১৭/০২/২০২০ তারিখে রাত্রী সাড়ে ৯টায় বাড়ীতে খাওয়াদাওয়া শেষ করে মেয়েকে বাড়ীতে রেখে জুট মিলে চলে যায়। রাত্রী সাড়ে ১০টায় তার বাড়ীতে আবারও জোরপূর্বক ঢুকে ধর্ষণের চেষ্টা করে এ সময় শ্রীমতি সাধনা রাণী চিৎকার করলে স্থানীয় জগন্নাথ ঠাকুরের পুত্র শ্রী তপন ঠাকুর, দেবেন শীল এর পুত্র শ্রী রাম ঠাকুর, রঞ্জিত রায় এর কন্যা সম্পা শীলসহ স্থানে ঘটনাস্থলে ছুটে আসে। ঘটনার বিষয়ে শ্রীমতি সাধনা রানীর কাছে বিস্তারিত শোনেন। 

বিষয়টি স্থায়ীভাবে আপোস মীমাংসার চেষ্টা করে ব্যর্থ হওয়ায় ফুলবাড়ী থানায় আজ বুধবার শ্রীমতি সাধনা রাণীর মা পুতুল রাণী বাদী হয়ে শ্রী নিলয় চন্দ্র মহন্তকে আসামি করে ধর্ষণের মামলা দায়ে করেন। 

এ বিষয়ে ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) ফখরুল ইসলাম এর সাথে কথা বললে তিনি জানান, অভিযোগ পেয়েছি। 

তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

এবিএন/আফজাল হোসেন/গালিব/জসিম

এই বিভাগের আরো সংবাদ