আজকের শিরোনাম :

চিলমারীতে সততা ষ্টোর, মুক্তিযোদ্ধা কর্ণার ও ডিজিটাল হাজিরার উদ্বোধন

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৮ ফেব্রুয়ারি ২০২০, ১৯:০৫

কুড়িগ্রামের চিলমারীতে ছাত্র জীবনে নীতি নৈতিকতা এবং সততার শিক্ষা দিতে বিক্রেতাবিহীন ব্যবসায় প্রতিষ্ঠান‘সততা স্টোর’,মুক্তিযুদ্ধের ইতিহাস জানাতে “মুক্তিযোদ্ধা কর্ণার” ও শিক্ষার্থীদের জন্য ডিজিটাল হাজিরার উদ্বোধন করা হয়েছে।

আজ মঙ্গলবার দুপুরে উপজেলার পাত্রখাতা রিয়াজুল জান্নাহ দাখিল মাদ্রাসায় প্রতিষ্ঠা করা সততা স্টোর, মুক্তিযোদ্ধা কর্ণার ও ডিজিটাল হাজিরার শুভ উদ্বোধন করেন কুড়িগ্রাম জেলা প্রশাসক মোছাঃ সুলতানা পারভীন।

পরে মাদ্রাসা ম্যানেজিং কমিটির সভাপতি এস এম তোফাজ্জল হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় উপস্থিত থেকে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান শওকত আলী সরকার বীরবিক্রম,অতিরিক্ত জেলা প্রশাসক মোঃ সুজাউদ্দৌলা,উপজেলা নির্বাহী অফিসার এ ডব্লিউ এম রায়হান শাহ,চিলমারী মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ আমিনুল ইসলাম,উপজেলা পরিষদ মহিলা ভাইস চেয়ারম্যান আসমা বেগম,প্রকল্প বাস্তাবায়ন অফিসার কোহিনুর রহমান,রমনা ইউপি চেয়ারম্যান আজগার আলী সরকার,মাদ্রাসা সুপার মোঃ আব্দুল আজিজ আকন্দ প্রমূখ।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক মোছাঃ সুলতানা পারভীন বলেন,সততাই সভ্য সমাজ সৃষ্টির মূল হাতিয়ার। সৎ, নিষ্ঠাবান, ন্যায়পরায়ণ ও সমাজসচেতন ব্যক্তিজীবন গঠন করতে সততার ভিত্তিতে নিজেকে গড়ে তুলতে হবে। তিনি বলেন,বর্তমান ও ভবিষ্যৎ প্রজন্মকে একাত্তরের চেতনায় উদ্বুদ্ধকরণ ও সঠিক ইতিহাস জানাতে মুক্তিযুদ্ধ কর্ণার সহায়ক ভূমিকা পালন করবে।  
 

এবিএন/গোলাম মাহবুব/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ