সিরাজগঞ্জে মুক্তিযোদ্ধার স্ত্রীকে গলা কেটে হত্যা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৮ ফেব্রুয়ারি ২০২০, ১৮:১৭

সিরাজগঞ্জ শহরে মুজিব সড়ক চৌরাস্তা মোড় এলাকায় রাশিদা খানম নাজু (৬৫) নামে বিধবাকে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। তিনি ওই এলাকার যুদ্ধাহত মুক্তিযোদ্ধা মরহুম তোজাম্মেল হকের স্ত্রী ও সাবেক স্বাস্থ্য সহকারী কর্মকর্তা। এ ঘটনার পর তার বড় ছেলে স্বাস্থ্যকর্মী নাহিদ ইমরান লিয়ন পলাতক রয়েছেন। এ নির্মম হত্যাকান্ড নিয়ে গোটা শহরে ব্যাপক শোকের ছায়া নেমেছে। পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য নিহতের ২ পুত্রবধূ পিংকি (২৮) ও তুলি (২০) কে আটক করা হয়। সিরাজগঞ্জ সদর থানার ওসি (তদন্ত) রফিকুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, রাশিদা খানম বড় ছেলে ও পুত্রবধুদ্বয়কে সাথে নিয়ে বসবাস করতেন এবং ছোট ছেলে নিশাদ ঢাকায় কর্মস্থলে থাকেন। মঙ্গলবার সকাল ৭ টার দিকে বড় পুত্রবধু পিংকি তার ছেলেকে নিয়ে স্কুলে যান। সাড়ে ৮ টার দিকে বাসায় ফিরে এসে দেখতে পান তার শ্বাশুরি রাশিদা খানমকে নিজ ঘরে বিছানার উপর গলা কেটে হত্যা করা হয়েছে।

এসময় তার চিৎকারে প্রতিবেশিরা ঘটনাস্থলে ছুটে আসে এবং নিহতের লাশ দেখার জন্য ওই বাসায় নারী পুরুষের ভিড় জমায়। পুলিশ সাড়ে ১১ টার দিকে ঘটনাস্থলে গিয়ে তার লাশ উদ্ধার করে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করে এবং গলাকাট গরু জবাই করা ছুরিটি উদ্ধার করা হয়।

পুলিশ সুপার হাসিবুল আলম ও অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) স্নিগ্ধ আক্তার ঘটনাস্থল পরিদর্শন করেছেন। পুলিশ সুপার বলেন, এ নির্মম হত্যাকান্ডের তদন্ত শুরু হয়েছে। তদন্ত স্বার্থে এখনই কোন মন্তব্য করা যাবে না। এ ব্যাপারে সংশ্লিষ্ট থানায় মামলা হয়েছে।


এবিএন/এস.এম তফিজ উদ্দিন/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ