আজকের শিরোনাম :

বোচাগঞ্জে বন্দুকযুদ্ধে ১৯ মামলার আসামি নিহত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৮ ফেব্রুয়ারি ২০২০, ১৪:০৫

দিনাজপুরের বোচাগঞ্জে চোরাকারবারিদের দু’গ্রুপের বন্দুকযুদ্ধে ১৯ মামলার আসামি চোরাকারবারি ও মাদক ব্যবসায়ী সাবেক পৌর কাউন্সিলর আইয়্বু আলী ওরফে আইয়ুব পকেটমার নিহত হয়েছে।

ঘটনাটি ঘটেছে, গতকাল সোমবার দিবাগত রাত আনুমানিক দেড়টায় বোচাগঞ্জ উপজেলার রনগাঁও ইউনিয়নেন হাটরাম শালবাগান এলাকায়। নিহত আইয়ুব আলী বোচগঞ্জ উপজেলার রেল কলোনী এলাকার আব্দুর রহমানের ছেলে। তিনি সেতাবগঞ্জ পৌরসভার ৮নং ওয়ার্ডের সাবেক পৌর কাউন্সিলর। 

ঘটনাস্থল থেকে একটি ওয়ান সুটার গান, ২ রাউন্ড গুলি, ২টি অবিস্ফোরিত ককটেল, ২টি লোহার হাসুয়া, ২টি জিপারে ২০০ পিস ইয়াবা উদ্ধার হয়েছে বলে জানিয়েছেন, দিনাজপুর গোয়েন্দা পুলিশ (ডিবি) এর ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এটিএম গোলাম রসুল জানিয়েছেন। 

তিনি জানান, বিশেষ অভিযানের অংশ হিসেবে গোয়েন্দা পুলিশের একটি দল বোচাগঞ্জ উপজেলার বনগাঁও ইউনিয়নের হাটরামপুর শালবাগান এলাকায় বিশেষ অভিযানে যায়। সে সময় তারা শালবাগানের ভিতরে গোলাগুলির শব্দ পেয়ে স্থানীয় পুলিশের সহায়তায় ঘটনাস্থলে উপস্থিল হয়। 

এ সময় মাদক কারবারিরা পুলিশের উপস্থিতি টের পায়। পুলিশ ও স্থানীয়দের জানমালের রক্ষায় পুলিশ ৭ রাউন্ড ফাকা গুলি করলে সন্ত্রাসীরা পিছু হটে যায়। পরে শালবাগানের মাঝখান থেকে গুলিবিদ্ধ অবস্থায় একজনকে উদ্ধার করে দ্রত পুলিশের পিকআপে দিনাজপুর এম.আব্দুর রহিম হাসপাতালে নিলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করে।

খোঁজ নিয়ে জানা যায়, নিহত আইয়ুর একজন চিহ্নিত সন্ত্রাসী, মাদক ব্যবসায়ী ও চোরাকারবারি। আইয়ুব আলী ১৯টি মামলার আসামি বলেও জানান ডিবি ওসি এটিএম গোলাম রসুল। 

তিনি বলেন, আধিপত্য বিস্তার ও টাকা ভাগাভাগি নিয়ে নিজেদের মধ্যে বন্ধুকযুদ্ধে চোরাকারবারী ও মাদক ব্যবসায়ী সাবেক পৌর কাউন্সিলর আইয়্বু আলী ওরফে আইয়ুব পকেটমার নিহত হয়েছে। 

এলাকায় এই সাবেক পৌর কাউন্সিলর আউয়ুব আলী আইয়ুব পকেটমার হিসেবেই পরিচিত।

এবিএন/শাহ্ আলম শাহী/গালিব/জসিম

 

এই বিভাগের আরো সংবাদ