আজকের শিরোনাম :

সাটুরিয়ায় নির্যাতনের পর গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার, শাশুড়ি আটক

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৭ ফেব্রুয়ারি ২০২০, ১৪:৩৩

মানিকগঞ্জের সাটুরিয়া উপজেলায় যৌতুক দাবি করে শাশুড়ির নির্যাতনে গলায় ফাস দিয়ে এক গৃহবধূ আত্মহত্যা করেছে বলে অভিযোগ উঠেছে।

আজ সোমবার দুপুরে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মানিকগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে পুলিশ। তার আগে সকালে ঘরের ভিতর ফাঁস দিয়ে আত্মহত্যা করে গৃহবধূ।

নিহত গৃহবধূ সাটুরিয়া উপজেলায় বালিয়াটি ইউনিয়নের পূর্বচালা এলাকার বাংলাদেশ বর্ডার গার্ড (বিজিবি) সদস্য ওয়াসেল এর স্ত্রী আফরিন জাহান যুথী। সে টাংগাইলের নাগরপুরের মাজুটিয়া গ্রামের মৃত মহিউদ্দিনের কন্যা।

এ ঘটনায় নিহতের শাশুড়ি মাজেদা বেগমকে আটক করেছে পুলিশ।

জানা গেছে, আজ সোমবার সকালে ফজরের সময় ঘুম থেকে উঠে নিহতের শাশুড়ি বাহিরে হাটাহাটি করতে যায়। ফিরে এসে পুত্রবধূকে ডাকাডাকি করে সারা শব্দ না পেয়ে প্রতিবেশিদের সহযোগিতায় ঘরের দরজা ভেঙ্গে পুত্রবধূর ঝুলন্ত লাশ দেখতে পায়।

নিহতের মা লিপি আক্তার জানায়, দেড় বছর আগে তার মেয়ের সাথে ওয়াসেলের বিয়ে হয়। বিয়ের পর থেকে শাশুড়ি মাজেদা যৌতুকের টাকা চেয়ে ও জমি লিখে দেওয়ার জন্য চাপ দিয়ে নির্যাতন করে আসছিল। শাশুড়ির নির্যাতনের কারণনেই তার মেয়ে আত্মহত্যা করেছে।

সাটুরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মতিয়ার রহমান জানায়, নিহতের মরদেহটি ময়নাতদন্তের জন্য মানিকগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট সদর হাসপাতাল মর্গে পাঠানোর হয়েছে। 

এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য নিহতের শাশুড়ি মাজেদা বেগমকে আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।

এবিএন/মো. সোহেল রানা/গালিব/জসিম

এই বিভাগের আরো সংবাদ