আজকের শিরোনাম :

সিরাজগঞ্জে বাস খাদে পড়ে স্বামী-স্ত্রীসহ নিহত ৩

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৬ ফেব্রুয়ারি ২০২০, ১৯:৩০

বঙ্গবন্ধু সেতু পশ্চিমপাড় সংযোগ মহাসড়কের সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলার তালুকদার বাজার এলাকায় একটি যাত্রীবাহী বাস খাদে পড়ে স্বামী-স্ত্রীসহ তিনজন নিহত হয়েছেন। রবিবার দুপুরে এই দুর্ঘটনায় কমপক্ষে ১৭ জন আহত হয়েছেন।

নিহতরা হলেন- গাইবান্ধার সাঘাটা উপজেলার বারকোনা গ্রামের জনি (২৮) ও তার স্ত্রী বন্যা (২১) এবং একই উপজেলার শিমুলবাড়ি গ্রামের রাশেদের স্ত্রী মোটরসাইকেল আরোহী শাপলা খাতুন (২৭)।

আহতদের মধ্যে ১২ জনকে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের মধ্যে পাঁচজনের অবস্থা আশঙ্কাজনক।

এ ব্যাপারে বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ শহিদ আলম জানান, দুপুরে বগুড়া সোনাতলা থেকে শাহ ফাতেহ আলী নামে যাত্রীবাহী বাস ঢাকা যাওয়ার পথে তালুকদার বাজার এলাকায় একটি মোটরসাইকেলকে ধাক্কা দিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলে তিনজন নিহত হন। পরে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থল থেকে হতাহতদের উদ্ধার করে।

এ ব্যাপারে সংশ্লিষ্ট থানায় মামলা হয়েছে বলে জানান তিনি। নিহতদের স্বজন জানান, তারা দুজনই ঢাকার একটি গার্মেন্ট কোম্পানিতে চাকরি করতো।

এবিএন/মমিন/জসিম

এই বিভাগের আরো সংবাদ