ধর্মপাশায় শিশুকে যৌন হয়রানির অভিযোগে গ্রেপ্তার ১

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৬ ফেব্রুয়ারি ২০২০, ১৮:০৫

সুনামগঞ্জের ধর্মপাশায় চার বছর বয়সী এক শিশুকে যৌন হয়রানির অভিযোগে গত শনিবার সন্ধ্যায় উপজেলা সদর থেকে সালাউদ্দিন (৫৫) নামের এক জনকে গ্রেপ্তার করেছে ধর্মপাশা থানার পুলিশ। গতকাল শনিবার সকালে শিশুটির বসত ঘরে এ যৌন হয়রানির ঘটনা ঘটে। সালাউদ্দিন উপজেলার সদর ইউনিয়নের দেওলা গ্রামের বাসিন্দা। আজ রবিবার দুপুরে তাকে আদলতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

মামলা ও স্থানীয় সূত্রে জানা যায়, দেওলা গ্রামের বাসিন্দা হলেও সালাউদ্দিন দীর্ঘ বছর ধরে উপজেলা সদরে বসবাস করে আসছে। প্রতিবেশী সূত্রে সালাউদ্দিন প্রায়ই ওই শিশুটির ঘরে আসা যাওয়া করতো। গত শনিবার সকাল সাড়ে ১১টায় শিশুটিকে তাদের (শিশু) বসত ঘরে একা পেয়ে বিভিন্নভাবে যৌন হয়রানি করে সালাউদ্দিন। এ সময় শিশুটি কান্নাকাটি করলে শিশুটির মা রান্নাঘর থেকে ছুটে আসলে সালাউদ্দিন পালিয়ে যায়।

শিশুটির মা এ নিয়ে ধর্মপাশা থানায় অভিযোগ জানালে ওইদিন সন্ধ্যায় সালাউদ্দিনকে উপজেলা সদর থেকে আটক করে পুলিশ। পরে ওইদিন রাত সাড়ে ১২টায় শিশুটির মা বাদী হয়ে ধর্মপাশা থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করে। এ মামলায় সালাউদ্দিনকে গ্রেপ্তার দেখানো হয়। পরে রবিবার দুপুরে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

ধর্মপাশা থানার ওসি মো. এজাজুল ইসলাম বলেন, ‘শিশুটির জবানবন্দি নেওয়ার জন্য সুনামগঞ্জ আদালতে ও আসামিকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।’


এবিএন/ইমাম হোসেন/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ