আজকের শিরোনাম :

হাটহাজারীতে চবি শিক্ষার্থী বহনকারী বাস উল্টে আহত ২৫

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৩ ফেব্রুয়ারি ২০২০, ১৩:১০

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের বহনকারী বিআরটিসির একটি বাস উল্টে খাদে পড়ে গিয়ে অন্তত ২৫ জন শিক্ষার্থী আহত হয়েছে। 

আজ বৃহস্পতিবার (১৩ ফেব্রুয়ারি) সকাল ৯টার দিকে হাটহাজারীর উপজেলার মনিয়াপুকুরপাড়ের চেয়ারম্যান ঘাটা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা গেছে, ফটিকছড়ি থেকে ছেড়ে আসা চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়গামী শিক্ষার্থীদের ‘নববাক’ নামক বিআরটিসির বাসটি উপজেলার মুনিয়া পুকুর পাড়স্থ চেয়ারম্যান ঘাটা এলাকা অতিক্রম করার সময় অপর একটি বাসকে সাইড দিতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে পাশের বিলে পড়ে যায়। 

এ দুর্ঘটনায় অন্তত ২৫ জন শিক্ষার্থী আহত হয়। স্থানীয়রা আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য দ্রুত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরন করলে ৮ জনের অবস্থা গুরুতর হওয়ায় তাদের উন্নত চিকিৎসা দেয়ার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে বাকিদের প্রাথমিক চিকিৎসা শেষে ছেড়ে দেয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে জরুরী বিভাগে কর্মরত চিকিৎসক।

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের প্রক্টর প্রফেসর এস এম মনিরুল হাসান এ প্রতিবেদককে ঘটনার সত্যতা স্বীকার করে জানান, আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি,  ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।
    
এবিএন/আলাউদ্দিন/গালিব/জসিম
 

এই বিভাগের আরো সংবাদ