আজকের শিরোনাম :

নিকলীতে আসামী ধরতে গিয়ে তিন পুলিশ সদস্য আহত : আটক ৭

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১০ ফেব্রুয়ারি ২০২০, ১৭:৫৫

কিশোরগঞ্জের নিকলী থানার পুলিশ সদর ইউনিয়নের পূর্বগ্রামের নুরুদ্দীন খানের ছোট ভাই জোটন মিয়া (২৬)এর বিরুদ্ধে ওয়ারেন্ট ছিল।

গতকাল রবিবার দিবাগত রাত সাড়ে ১১ টার দিকে জোটন মিয়াকে ধরতে গেলে নুরুদ্দীন খান সহ পরিবারের ২০-২৫ জন লোক পূলিশের উপর অতর্কিত ভাবে হামলা চালিয়ে (জোটন কে) ছিনিয়ে নিয়ে যায়। এক পর্যায়ে নুরুদ্দীন খানের লোক জনের সাথে পুলিশের ধস্তাধস্তিতে তিন পুলিশ সদস্য আহত হয়। আহতরা হলেন নিকলী থানার এস আই মো. মোকসুদুল (৪৫), মো. শহিদুল্লাহ (৫০) ও শফিকুল ইসলাম (৪০)।

এ ঘটনা ছাড়াও পুলিশ বিভিন্ন মামলায় মহিলা সহ ৭ জনকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃতরা মিন্নত আলীর ছেলে আয়ুব আলী (২২) জামাল মিয়ার ছেলে সুমন মিয়া (১৮), নুরুদ্দীন খানের স্ত্রী করিমা খানম (৪০) , স্বাধীন মিয়ার ছেলে টিটু মিয়া(১৬) , নানশ্রী গ্রামের আক্কাস আলীর ছেলে রুবেল মিয়া (৩২) উত্তর দামপাড়া গ্রামের এরশাদ মাস্টারের ছেলে আবুল বাশার ও কুর্শা পশ্চিম পাড়া গ্রামের মৃত কালা চানের ছেলে ফারুক আহাম্মেদ ওরফে ফালু (৪০)।

এদের ৭ জন কে আজ সোমবার বিকেলে কিশোরগঞ্জ কোর্টে চালান দিয়েছে পুলিশ। এলাকাবাসী ও থানা সূত্রে জানা গেছে, নুরুদ্দীন খানের ছোট ভাই জোটন মিয়া ও ভোটন মিয়া গংরা এলাকায় মাদক সেবন, চুরি , ডাকাতি করে এলাকার মধ্যে ত্রাসের রাজত্ব কায়েম করেছে। এলাকার নিরীহ গ্রাম বাসীরা তাদের হাতে জিম্মি রয়েছে প্রায় এক যুগ ধরে। এসব খবর পেয়ে পুলিশ জোটনকে গ্রেফতার করতে গেলে পুলিশকে ও তারা মারধর করে।

এদিকে নিকলী সদর ইউনিয়নে কুর্শা পশ্চিম পাড়া গ্রামের আলতাফ ব্রিক্স মিল এর স্বত্বাধীকারী হাজী রুপালী মিয়ার সাবেক ম্যানেজার ফারুক আহাম্মেদ ওরফে ফালু প্রতারনা করে তার ব্রিক্সের ৪ লক্ষ টাকা হাতিয়ে নিয়ে পালিয়ে যায়। তখন পুলিশ আজ সোমবার ভোর রাতে গোপন সংবাদের ভিত্তিতে ফারুক আহাম্মেদ ওরফে ফালুকে তার বাড়ি থেকে আটক করে নিয়ে আসে।

অন্যদিকে নানশ্রী গ্রামের ত্রাস রুবেল মিয়া (৩২) ও উত্তর দামপাড়া গ্রামের আবুল বাশার (২৬) কে ২০ পিস ইয়াবা সহ টেঙ্গুরিয়া থেকে গ্রেফতার করেছে। তাদের বিরুদ্ধে মাদক, অস্ত্র, খুনের মামলা রয়েছে বলে পুলিশ স্বীকার করেন। নিকলী থানার ওসি মো. শামছুল আলম সিদ্দিকী গতকাল বিকেলে ঘটনার সত্যতা স্বীকার করেন।


এবিএন/জয়দেব আচার্য্য/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ