আজকের শিরোনাম :

সোনাগাজীতে ইউপি চেয়ারম্যান কর্তৃক মলমপার্টির দুই সদস্য আটক

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৯ ফেব্রুয়ারি ২০২০, ২০:৩৫

সোনাগাজী উপজেলার মঙ্গলকান্দি ইউনিয়নের ডাকবাংলাতে রবিবার দুপুরে নারীর চিৎকারে মলমপার্টির দুই সদস কে ঝাপটে ধরে আটকালো স্থানীয় ইউপি চেয়ারম্যান মোশারফ হোসেন বাদল। আটককৃতরা হলেন নোয়াখালী জেলার মাসুদ আলম ও গাইবান্ধা জেলার শাহ আলম। এসময় তাদের ব্যবহৃত সিএনজি নং- নোয়াখালী-থ-১১-৩৯৪৭ আটক ও নকল স্বর্নের বার,ক্লোরোফেন মিশ্রিত মলম উদ্ধার করা হয়েছে। পরে তাদের দুই জনকে সোনাগাজী মডেল থানা পুলিশের কাছে সোপর্দ করা হয়।

মঙ্গলকান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোশারফ হোসেন বাদল জানায়, গত বৃহস্পতিবার চরছান্দিয়া ইউনয়নের খায়রুন্নেছা নামের নারী তার মেয়েকে দেখতে বগাদানা ইউনয়নের তাকিয়া বাজার যায়। সেখান থেকে ফেরার পথে ডাকবাংলাতে এসে সিএনজিযোগে একাই সোনাগাজীর উদ্দেশ্যে রওয়ানা হয়। একটু দূরে গেলে সিএনজিতে আরও তিন জন উঠে। কিছুক্ষণ পর ওই নারীর কানে ময়লা লেগে আছে বলে  মুখের সাথে মলম যুক্ত টাকা লাগিয়ে দিলে সে অজ্ঞান হয়ে যায়। পরে তাকে অজ্ঞাতনামা স্থানে ফেলে রেখে চলে যায় তারা। জ্ঞান ফিরলে ওই নারী দেখে মলমপার্টির সদস্যরা তার গলায় থাকা ৫ ভরি ওজনের স্বর্ণের গহনা ও ভ্যানিটিব্যাগে থাকা ৯ হাজার টাকা নিয়ে গেছে।

খায়রুন্নেছা সমকালকে বলেন, রবিবার আমি চিকিৎসার জন্য মেয়ে চাঁদনীকে নিয়ে ফেনী যাচ্ছিলাম। আমাদের বহনকারী সিএনজি ডাকবাংলাতে পৌঁছলে সড়কের পাশে মলমপার্টির সদস্যদের দাড়িয়ে থাকতে দেখে চিৎকার শুরু করি। আমার চিৎকারে তারা পালিয়ে যাওয়ার চেষ্টা করলে পাশেই অবস্থান করা চেয়ারম্যান বাদল,ইউপি সদস্য নেজাম উদ্দিন হোনা,নাছির উদ্দিন ওয়াসিম দৌড়ে ঝাপটে ধরে তাদের আটক করে। পরে চেয়ারম্যান তাদের পুলিশে সোপর্দ করে।

সোনাগাজী মডেল থানার ওসি মাইন উদ্দিন জানান, আটককৃতরা প্রতারক দলের সদস্য। তাদের কাছে নকল স্বর্নের বার পাওয়া গেছে। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।


এবিএন/আবুল হোসেন রিপন/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ