আজকের শিরোনাম :

বগুড়ার শেরপুরে ১২ ভুয়া পরীক্ষার্থী আটক : দুই সুপারের জেল

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৯ ফেব্রুয়ারি ২০২০, ১৭:৫৫

বগুড়ার শেরপুরে চলতি দাখিল পরীক্ষায় ধনকুন্ডি আয়েশা মওলা বক্স দাখিল মাদ্রাসা কেন্দ্রে আরবি দ্বিতীয়পত্র পরীক্ষা চলাকালীন সময় অসদ উপায় অবলম্বন করায় আজ (৯ ফেব্রুয়ারি) সকাল ১১টায় বিভিন্ন কক্ষে ১২জন ভুয়া পরীক্ষার্থীকে আটক ও  সুপার আকবর আলী (৪৯) ও সেলিম উদ্দিন (৪৬) কে  এক মাসের জেল দিয়েছে ভ্রাম্যমাণ আদালত।

জনাযায়, উপজেলার সুঘাট ইউনিয়নের কল্যাণী বালিকা দাখিল মাদ্রাসার ৫জন, নাকুয়া দাখিল মাদ্রাসার ৫জন ও মধ্যভাগ দাখিল মাদ্রাসার ২ জন শিক্ষার্থীকে ভাড়া করে নিয়ে এসে সীমাবাড়ি ইউনিয়নের ধনকুন্ডি আয়েশা মওলা বক্স দাখিল মাদ্রাসা কেন্দ্রে বিভিন্ন কক্ষে পরীক্ষা দিচ্ছে এমন সংবাদ পেয়ে সহকারি কমিশনার (ভুমি) জামশেদ আলাম রানা ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে ১২ পরীক্ষার্থীকে আটক করে। সুঘাট ইউনিয়নের মধ্যভাগ দাখিল মাদ্রাসার সুপার গুয়াগাছি গ্রামের আকবর আলী ও নাকুয়া দাখিল মাদ্রাসার সুপার সিরাজগঞ্জ জেলার রায়গঞ্জ উপজেলার আবুদিয়া গ্রামের সেলিম উদ্দিন নামক ২জন সুপারকে ১ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন।

এ ব্যাপারে উপজেলা নির্বাহি কর্মকর্তা মো. লিয়াকত আলী সেখ বলেন, অন্য শিক্ষা প্রতিষ্ঠান থেকে ভাড়া করে এনে পরীক্ষা দেয়ার অপরাধে ১২ জন অবৈধ শিক্ষার্থীকে আটক করা হয়েছে। এবং ২ সুপারকে ১ মাসের বিনাশ্রম জেল দেয়া হয়েছে।


এবিএন/শহিদুল ইসলাম শাওন/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ