আজকের শিরোনাম :

সাঘাটায় রামসাগর ট্রেন পুনরায় চালুসহ বিভিন্ন দাবিতে বিক্ষোভ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৯ ফেব্রুয়ারি ২০২০, ১৩:৩৯

গাইবান্ধার সাঘাটা উপজেলার বোনারপাড়া রেলওয়ে স্টেশনে রামসাগর এক্সপ্রেস ট্রেন পুনরায় চালুসহ বিভিন্ন দাবিতে বিক্ষোভ মিছিল, প্রতিবাদ সমাবেশ ও লালমনিরহাট-ঢাকা রুটের ঢাকা গামী লালমনি এক্সপ্রেস ট্রেন ৩০ মিনিট অবরোধ করে রাখে এলাকাবাসী। 

গতকাল শনিবার এলাকাবাসীর ব্যানারে দুপুর ১২টা ২২ মিনিট থেকে ১২টা ৫২ মিনিট ঢাকাগামী লালমনি এক্সপ্রেস ট্রেনটি অবরোধ করে রাখা হয়। এ সময় রেলওয়ের উর্ধ্বতন কর্মকর্তাদের আশ্বাসে ট্রেন অবরোধ তুলে নেয়া হয়। 

অবরোধ চলাকালে বক্তব্য রাখেন ওয়ারেছ আলী প্রধান, মুক্তিযোদ্ধা গৌতম চন্দ্র মোদক, নাজমুল হুদা দুদু, শামছুল হক সরকার, সাঘাটা উপজেলা যুবলীগের সভাপতি হারুন-অর-রশিদ হিরু, সাধারণ সম্পাদক নাছিরুল আলম স্বপন, অধ্যক্ষ নওয়াব আলী সাজু, আজাহার আলী, শাহ মোখলেছুর রহমান, প্রভাষক শাহ আলম, দেলোয়ার হোসেন, মোজাহিদুল ইসলাম বকুল, সুজন মিয়া প্রমূখ। 

এছাড়াও এলাকার রাজনৈতিক নেতৃবৃন্দ, রেলওয়ে কর্মচারীসহ বিভিন্ন পেশাজীবি ও কয়েক হাজার সাধারণ মানুষ এ কর্মসূচিতে অংশ নেন। 

রেলওয়ে লালমনিরহাট ভিডিশনাল ট্রাফিক সুপারিনটেনডেন্ট (ডিটিএস) ¯েœহাশীষ চন্দ দাস ট্রেন অবরোধের ঘটনাস্থল পরিদর্শন করেন ও অবরোধকারীদের সাথে কথা বলেন এবং তিনি বিষয়টি উর্ধ্বতন কর্তৃপক্ষকে জানাবেন বলে বিষয়টি নিশ্চিত করেন। 

এদিকে বোনারপাড়া রেলওয়ে জংশন রক্ষা কমিটির নেতৃবৃন্দ রামসাগর এক্সপ্রেস ট্রেনটি পুনরায় চালুসহ বিভিন্ন দাবি পূরণ না হলে আগামী বুধবার ১ ঘন্টা ঢাকাগামী সকল ট্রেন অবরোধের কর্মসূচি ঘোষণা করেন।

এবিএন/আসাদ খন্দকার/গালিব/জসিম   
 

এই বিভাগের আরো সংবাদ