কুড়িগ্রামে ৫,৭৬৪ পিস ভারতীয় ইয়াবা জব্দ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৯ ফেব্রুয়ারি ২০২০, ১২:১২

কুড়িগ্রামের রাজিবপুর উপজেলার বালিয়ামারী সীমান্তের জালছিড়া ও রৌমারী উপজেলার সাহেবের আলগা সীমান্ত এলাকা থেকে পৃথক দুই অভিযানে ৫ হাজার ৭৬৪ পিস ভারতীয় ইয়াবা উদ্ধার করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।

গতকাল শনিবার (৮ ফেব্রুয়ারি) বিকেলের দিকে বিজিবির পৃথক দুই অভিযানে এসব ইয়াবা উদ্ধার করা হয়। উদ্ধার এসব ইয়াবার অর্থমূল্য আনুমানিক প্রায় ১৭ লাখ ৩০ হাজার টাকা।

বিজিবি জানায়, গতকাল শনিবার বিকেল সাড়ে ৩টার দিকে রাজিবপুরের বালিয়ামারী সীমান্তের জালছিড়া এলাকার আন্তর্জাতিক সীমানা পিলার ১০৭২ থেকে বাংলাদেশের ৪ কিলোমিটার ভেতরে নায়েব সুবেদার খলিলুর রহমানের নেতৃত্বে অভিযান চালায় বিজিবির একটি বিশেষ টহলদল। এ সময় মালিকবিহীন অবস্থায় ৫ হাজার ৫৮০ পিস ভারতীয় ইয়াবা উদ্ধার করা হয়।

অপরদিকে এ দিন বেলা ২টার দিকে রৌমারীর সাহেবের আলগা সীমান্তের আন্তর্জাতিক সীমানা পিলার ১০৪৯ থেকে বাংলাদেশের ২০০ গজ ভেতরে কাতলামারী এলাকায় নায়েব সুবেদার মনোয়ারুল ইসলামের নেতৃত্বে অভিযান চালায় বিজিবির আরেকটি দল। এ সময়ও মালিকবিহীন অবস্থায় ১৮৪ পিস ভারতীয় ইয়াবা উদ্ধার করা হয়।

৩৫ বিজিবির অধিনায়ক লে. কর্নেল এস এম আজাদ বলেন, উদ্ধার ইয়াবা ব্যাটালিয়ন সদরে জমা রাখা হবে। পরবর্তীতে এগুলো ধ্বংস করা হবে বলে জানান তিনি।

এবিএন/জাহিদ/গালিব/জসিম
 

এই বিভাগের আরো সংবাদ