আজকের শিরোনাম :

চালককে হত্যা করে ইজিবাইক ছিনতাই, ৩ ঘাতক গ্রেপ্তার

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৫ ফেব্রুয়ারি ২০২০, ০০:৫৩

নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলায় মজর উদ্দিন (৪৫) নামে এক ইজিবাইক চালককে হত্যার ২৪ দিন পর তিন ঘাতককে গ্রেপ্তার করেছে পুলিশ।

মঙ্গলবার (৪ ফেব্রুয়ারি) দুপুরে তাদের আদালতে পাঠিয়েছে পুলিশ।

এর আগে সোমবার (৩ ফেব্রুয়ারি) দিবাগত রাতে ঢাকার বেরাইত এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। ওই সময় গ্রেপ্তারদের কাছ থেকে ছিনতাই হওয়া  ইজিবাইকটিও উদ্ধার করেছে রূপগঞ্জ থানা পুলিশ।

গ্রেপ্তাররা হলো- পটুয়াখালী জেলার কাকড়াবুনিয়া থানা এলাকার সুলতান হাওলাদারের ছেলে মাসুম হাওলাদার (২৭), ঝালকাঠির সদর থানাধীন রামচন্দ্রপুর এলাকার মৃত মুন্সুর আলীর ছেলে মিলন মিয়া (৩৫) ও রূপগঞ্জ উপজেলার মৃত অয়নব আলীর ছেলে তারা মিয়া (৩৫)।

গ্রেপ্তারের সত্যতা স্বীকার করে রূপগঞ্জ থানার অফিসার ইনচার্জ মাহমুদুল হাসান দৈনিক অধিকারকে জানান, গোপন সংবাদে সোমবার দিবাগত রাতে ঢাকার বেরাইত এলাকায় অভিযান চালায় পুলিশ। এ অভিযানে ইজিবাইক চালক মজর উদ্দিন হত্যা মামলার তিনজন আসামিকে গ্রেপ্তার করা হয়। পাশাপাশি ছিনতাই হওয়া ইজিবাইকটি উদ্ধার করা হয়েছে।

উল্লেখ্যে, নিহত ইজিবাইক চালক মজর উদ্দিন রূপগঞ্জ উপজেলার বাগবেড়-টিনর এলাকার আপতুর উদ্দিনের ছেলে। গত ১১ জানুয়ারি রূপগঞ্জের পূর্বাচল এলাকার একটি সবজি বাগান থেকে তার লাশ উদ্ধার করা হয়েছিল। ওই সময় ঘাতকরা তাকে হত্যা করে ইজিবাইটি ছিনতাই করে পালিয়ে যায়।

এবিএন/শংকর রায়/জসিম/পিংকি

এই বিভাগের আরো সংবাদ