আজকের শিরোনাম :

শিবপুরে জাতীয় প্রাথমিক শিক্ষা পদক পাচ্ছে শিশু শিল্পী রাতিন

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৪ ফেব্রুয়ারি ২০২০, ১৮:০৬

জাতীয় প্রাথমিক শিক্ষা সপ্তাহ ২০২০ উদ্যাপন উপলক্ষে জাতীয় শিক্ষা পদক ২০১৯ বিতরণের লক্ষ্যে আন্তঃ প্রাথমিক বিদ্যালয় ও ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতায় ২০১৯ এর জাতীয় পর্যায়ে ১ম, ২য় ও ৩য় স্থান অর্জনকারীদের পুরস্কার বিতরণ করা হবে।    
                                  
এতে শিবপুর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণীর কৃতি শিক্ষার্থী ইফাত রাখিল রাতিন দেশাত্মবোধক গানের প্রতিযোগীতায় জাতীয় পর্যায়ে তৃতীয় স্থান অর্জন করেন। এছাড়া দেশাত্মবোধক গানে উপজেলা, জেলা ও ঢাকা বিভাগে প্রথম স্থান অর্জন করেন।

প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়, প্রাথমিক শিক্ষা অধিদপ্তর কতৃক আয়োজিত আন্তঃ প্রাথমিক বিদ্যালয় ক্রীড়া  ও সাংস্কৃতিক প্রতিযোগীতা ২০১৯ অনুষ্ঠিত এর বিজয়ীদের মাঝে জাতীয় প্রাথমিক শিক্ষা সপ্তাহ ২০২০ উদযাপন অনুষ্ঠানে পুরস্কার বিতরণ করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

প্রধান শিক্ষক একেএম মাসুদুর রহমান খান বলেন, উপজেলা শিক্ষা অফিসের মাধ্যমে প্রাথমিক শিক্ষা অধিদপ্তর থেকে গত ২৬ জানুয়ারি  শিবপুর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে একটি চিঠি পেয়েছি। গত ২১ জানুয়ারি প্রাথমিক শিক্ষা অধিদপ্তর থেকে বিজয়ীদের এবং তাদের অভিভাবকদের নামের তালিকা প্রেরণের জন্য চিঠি দেয়া হয়েছে।

শিবপুর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি ও  উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক সামসুল আলম ভূঁইয়া রাখিল ও পল্লী বিদ্যুতের কর্মকর্তা সুরাইয়া জেসমিনের সর্বকনিষ্ঠ মেয়ে ইফাত রাখিল রাতিন।
 

এবিএন/আনোয়ার হোসেন স্বপন/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ