আজকের শিরোনাম :

সিরাজগঞ্জে জমি নিয়ে সংঘর্ষে নিহত ১ : আহত ২৩

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৪ ফেব্রুয়ারি ২০২০, ১৭:১৬

সিরাজগঞ্জের রায়গঞ্জ উপজেলার নিশ্চিন্তপুর গ্রামে বিবাদমান জমি নিয়ে দু’পক্ষের সংঘর্ষে আব্দুল মতিন (৪৯) নামে আনসার সদস্য নিহত হয়েছেন। নিহত মতিন ওই গ্রামের শাহজাহান আলীর ছেলে ও বগুড়ায় আনসার, ভিডিপির সদস্য হিসেবে কর্মরত ছিলেন। এ সংঘর্ষে কমপক্ষে ২৩ জন আহত হয়েছেন। রায়গঞ্জ থানার ওসি পঞ্চানন্দ সরকার এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, ওউ  গ্রামের সাবান আলী ও শহীদুল ইসলামের মধ্যে দীর্ঘদিন ধরে বিবাদমান জমি নিয়ে বিরোধ চলছিল। এ নিয়ে উভয়পক্ষের মধ্যে পাল্টাপাল্টি মামলাও চলমান রয়েছে। এরই জের ধরে মঙ্গলবার সকালে সাবান আলী গং শহীদুল গংয়ের ওপর হামলা করলে এই সংঘর্ষ বেধে যায়। এতে শহীদুল ও তার ছেলে মতিনসহ উভয়পক্ষের কমপক্ষের ২৩ জন আহত হন। পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

আহতদের উদ্ধার করে রায়গঞ্জ ও বগুড়া হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় ধারালো অস্ত্রের আঘাতে আহত আনসার সদস্য মতিন দুপুরে মারা যান। পুলিশ তার লাশ উদ্ধার করে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতাল মর্গে করে। এ ব্যাপারে সংশ্লিষ্ট থানায় মামলা হয়েছে। এদিকে আবারো সংঘর্ষের আশংকায় ঘটনাস্থল এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে বলে তিনি উল্লেখ করেন।


এবিএন/এস.এম তফিজ উদ্দিন/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ