আজকের শিরোনাম :

ভোলায় পথশিশু ও অসহায়দের মাঝে কম্বল বিতরণ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৪ ফেব্রুয়ারি ২০২০, ১৪:০৯

‘একুশ মানে এগিয়ে চলা’ এ স্লোগান নিয়ে ভোলা ঝমকালো আয়োজনের মধ্য দিয়ে দেশের অন্যতম দৈনিক যুগান্তরের ২১তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিয়ে হয়েছে। 

এ উপলক্ষে গতকাল সোমবার বিকেলে ভোলা প্রেসক্লাবের সামনে থেকে একটি বর্ণাঢ্য আনন্দ শোভাযাত্রা বের হয়ে শহরের গুরুত্বপূর্ণ সড়ক পদক্ষিণ করে একইস্থানে গিয়ে শেষ হয়। 

পরে প্রেসক্লাব মিলনায়তনে আলোচনা সভা ও প্রায় শতাধিক পথশিশু, অসহায় গরীব ও পত্রিকার বিপণনকারীদের (হকার) মাঝে কম্বল বিতরণ করা হয়েছে।

অনুষ্ঠানে যুগান্তরের স্টাফ রিপোর্টার এম হেলাল উদ্দিনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ভোলা জেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক ও ভোলা সচেতন নাগরিক কমিটির সাধারণ সম্পাদক মো. সফিকুল ইসলাম। 

তালহা তালুকদার বাধঁনের সঞ্চালনায় এ সময় আরো বক্তব্য রাখেন দৈনিক ইত্তেফাকের ভোলা প্রতিনিধি আহাদ চৌধুরী তুহিন, শিক্ষক নেতা অধ্যক্ষ রফিকুল ইসলাম, জেলা সেচ্ছাসেবকলীগের যুগ্ম আহবায়ক মুজাহিদুল ইসলাম তুহিন, প্রেসক্লাবের সাবেক সহ-সভাপতি ওমর ফারুক, প্রথম আলোর প্রতিনিধি নেয়ামতউল্লাহ, দৈনিক মানবজমিনের প্রতিনিধি ও ভোলা নিউজের সম্পাদক মো. মনিরুল ইসলাম, বাসস স্টাফ রিপোর্টার হাসনাইন আহমেদ মুন্না, আমাদের নতুন সময় প্রতিনিধি মশিউর রহমান পিংকু, চ্যানেল টুয়েন্টিফোর প্রতিনিধি আদিল হোসেন তপু, ভোরের কাগজের প্রতিনিধি এইচ এম নাহিদ, কালের কণ্ঠ ও এটিএন নিউজের প্রতিনিধি রাশেদ হোসেন রুবেল, প্রমূখ। 

এছাড়াও অনুষ্ঠানে ভোলায় কর্মরত বিভিন্ন টিভি চ্যানেল, দৈনিক পত্রিকা, অনলাইন পত্রিকার সাংবাদিক, বিভিন্ন রাজনৈতিক ব্যক্তি, বিভিন্ন পেশার মানুষসহ ভোলা জেলার হকার্স ইউনিয়নের সভাপতি মো. সুমন, সাধারণ সম্পাদক মো. মনিরসহ প্রমূখ উপস্থিত ছিলেন।

এ সময় বক্তারা বলেন, যুগান্তর দেশের প্রথম সারির অন্যতম একটি গণমাধ্যম। বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশের ক্ষেত্রে গত ২০ বছর ধরে মানুষের মনে স্থান করে নিয়েছে। আজকের এ শুভক্ষণে আমরা যুগান্তরের আরো সাফল্য ও সমৃদ্ধি কামনা করছি।

এবিএন/আদিল হোসেন তপু/গালিব/জসিম

এই বিভাগের আরো সংবাদ