আজকের শিরোনাম :

তিতাসে সুপার সিক্স নেতাদেরকে ইউনিয়ন বিএনপির ফুলেল শুভেচ্ছা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৩ ফেব্রুয়ারি ২০২০, ১৮:৩৮

কুমিল্লা উত্তর জেলা বিএনপির তিতাস উপজেলা শাখার নব নির্বাচিত সুপার সিক্স নেতাদেরকে ফুলেল শুভেচ্ছা দিয়ে বরণ করেছেন সদর ইউনিয়ন বিএনপি ও উপজেলা ছাত্র দল।

আজ সোমবার দুপুরে গৌরীপুর শাপলা ডায়াগষ্টিক হাসপাতালে উপজেলা সদর কড়িকান্দি  ইউনিয়ন বিএনপি কতৃক আয়োজিত শুভেচ্ছা অনুষ্ঠানে  নির্বাচিত নেতাদেরকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান সদর কড়িকান্দি ইউনিয়ন বিএনপির পক্ষ থেকে সাধার সম্পাদক খলিলুর রহমান ও সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান ভুলু সিকদার।

এছাড়াও উপজেলা ছাত্রদলের  সিরাজুল ইসলাম,দেলোয়ার হোসেন,মাঈনুন্দিন খসরু, মফিজুল ইসলাম.নাজমুল ও বাবুসহ আরো অনেকে নেতাদেরকে ফুল দিয়ে  শুভেচ্ছা জানান। নব নির্বাচিত নেতারা হলেন সভাপতি সালাউদ্দিন সরকার,সিনিয়র সহ-সভাপতি আলী হোসেন মোল্লা,সাধারণ সম্পাদক ওসমান গনি ভূইয়া, যুগ্ম সম্পাদক মোয়াজ্জেম হোসে মুন্সি,সাংগঠনিক সম্পাদক জহিরুল ইসলাম জাদু মোল্লা ও কাজী কবির হোসেন সেন্টু।

ফুলেল শুভেচ্ছা অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লা উত্তর জেলা বিএনপির সাধারণ সম্পাদক মো. আক্তারুজ্জান সরকার ও সাবেক সফল ইউপি চেয়ারম্যান ও  প্রবীন রাজনিতিক মো. আক্তারুজ্জান আক্তারসহ অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।


এবিএন/কবির হোসেন/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ