আজকের শিরোনাম :

সোনাগাজীতে প্রেসক্লাব নির্বাচনে সভাপতি শফি সম্পাদক ফারুক

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০২ ফেব্রুয়ারি ২০২০, ১৩:০১

সোনাগাজী প্রেসক্লাব ২০২০ সালের কার্যকরী পরিষদের নির্বাচনে দৈনিক দেশ রুপান্তর প্রতিনিধি শফিউল্লাহ রিপনকে সভাপতি এবং দৈনিক আমাদের সময় প্রতিনিধি ওমর ফারুক সম্পাদক নির্বাচিত হয়েছেন।

প্রেসক্লাব সভাপতি জসিম উদ্দিন কাঞ্চনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আবুল হোসেন রিপনের সঞ্চালনায় উপস্থিত সদস্যগণের সর্বসম্মতিক্রমে নতুন কমিটি নির্বাচিত করা হয়। 

কমিটির অন্যান্যরা হলেন সহ-সভাপতি শহিদ উল্লাহ (দৈনিক সকালের সময়), ও জাপর রুবেল (পূর্ব পশ্চিম অনলাইন), যুগ্ম সাধারণ সম্পাদক মাইনুল সোহাগ (ফেনীর কথা) ও শরিয়তুল্লাহ রিপাত (বাংলাদেশের খবর), দপ্তর সম্পাদক ইব্রাহিম সোহাগ (মানবাধিকার প্রতিদিন), প্রচার ও প্রকাশনা সম্পাদক এস.এন আবছার (দেশের পত্র), তথ্য ও গবেষণা সম্পাদক আল মামুন (আলোকিত সকাল), কোষাধ্যক্ষ মোহাম্মদ সালাহ উদ্দিন (খবর পত্র), সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক রায়হান সারওয়ার (সোনাগাজীর আলো ডটকম), নির্বাহী সদস্য জসিম উদ্দিন কাঞ্চন (দৈনিক ইনকিলাব), আবুল হোসেন রিপন ( সমকাল), ওবায়দুল হক ( জনপ্রিয়), হাসান মাহমুদ (দৈনিক যায়যায়দিন)।

সদস্যরা হলেন মাস্টার নুরুল আমিন (আমাদের ফেনী),  ক.খ.ম ইসহাক খোকন (চাপ্পান্ন হাজার বর্গ মাইল),  আবদুল্লাহ আল মামুন (দৈনিক ভাঙাগড়া), আনোয়ার হোসেন রবিন (দৈনিক দুর্বার) নজরুল ইসলাম (ডেইলি ফেনী), মোহাম্মদ মোস্তফা (মসিমেলা), ইয়াসিন আরাফাত (শমশের নগর)।

এবিএন/আবুল হোসেন/গালিব/জসিম
 

এই বিভাগের আরো সংবাদ