আজকের শিরোনাম :

নেত্রকোনায় শিক্ষকের খুনীদের বিচারের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৯ জানুয়ারি ২০২০, ১৯:২৪

নেত্রকোণায় শ^শুর বাড়ি বেড়াতে গিয়ে গোবিন্দশ্রী উচ্চ বিদ্যালয়ের শরীর চর্চা  স্কুল শিক্ষক উজ্জল চৌধুরীর খুনের ঘটনায় খুনীদের শাস্তির দাবিতে  স্কুলের শিক্ষক-শিক্ষার্থী, ম্যানেজিং কমিটির সদস্য ও বিভিন্ন  শ্রেণী পেশার মানুষ মানববন্ধন কর্মসূচি পালন করেছে।

আজ বুধবার বিদ্যালয়ের পাশের সড়কে ঘন্টা ব্যাপি মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।  এতে বক্তব্য রাখেন বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি মোঃ মজিবুর রহমান, প্রধান শিক্ষক আজিজুর রহমান, সহকারি শিক্ষক লুৎফুর রহমান, শিক্ষার্থী নুরনবী খান, সাব্বির হোসেন, লাকি আক্তারসহ আরো অনেকে। এ সময় শিক্ষক উজ্জল চৌধুরীর খুনের সাথে জড়িতদের দ্রুত দৃষ্টান্ত মূলক শাস্তির দাবি জানান।

উজ্জল চৌধুরী শ্বশুর বাড়ি নেত্রকোনার সদরে সিংহের বাংলা ইউনিয়নে কোণাপাড়ায় বেড়াতে গিয়ে রোববার রাতে খুন হয়। সোমবার সকালে পুলিশ তার লাশ উদ্ধার করে। এরই প্রেক্ষিতে হত্যায় জড়িত তার স্ত্রী মনি আক্তার,শ্বাশুরি ললিতা আক্তার,শ্বশুর আব্দুল হাই,শেলক রাজিব ও আরিফকে আটক করা হয়েছে।

উজ্জ্বল চৌধুরীর বড় ভাই আনোয়ারুল ইসলাম জুয়েল চৌধুরী  ভাইয়ের স্ত্রী মনি আক্তারসহ অজ্ঞাত কয়েক জনকে আসামী করে মঙ্গলবার ভোরে নেত্রকোণা মডেল থানায় এ হত্যা মামলাটি দায়ের করেন।


এবিএন/তোফাজ্জল হোসেন/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ