আজকের শিরোনাম :

গাইবান্ধা-৩ উপ-নির্বাচনে সম্ভাব্য আ. লীগ প্রার্থীর মতবিনিময় সভা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৯ জানুয়ারি ২০২০, ১৩:৫৭

গাইবান্ধা-৩ (পলাশবাড়ী-সাদুল্লাপুর) নির্বাচনী আসনের উপ-নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী সম্ভাব্য প্রার্থী বীর মুক্তিযোদ্ধা বিগ্রেডিয়ার জেনারেল অব. মো. মাহমুদুল হক সুধীজনের সাথে মতবিনিময় করেছেন। 

গতকাল মঙ্গলবার দুপুরে পলাশবাড়ী উপজেলার মহদীপুর ইউনিয়নের ঢোলভাঙ্গা বাজারে সুধীজনের সাথে মতবিনিময়কালে তিনি বলেন, বঙ্গবন্ধু সোনার বাংলা গড়ার স্বপ্ন বাস্তবায়নে এবং দেশের অব্যাহত উন্নয়ন, দুর্নীতি ও মাদকমুক্ত দেশ গঠনে বাংলাদেশ আওয়ামী লীগের দলীয় প্রধান দেশের সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে গাইবান্ধা-৩ (পলাশবাড়ী-সাদুল্লাপুর) আসনে অনুষ্ঠিতব্য উপ-নির্বাচনে তিনি আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী হিসেবে নির্বাচন করতে ইচ্ছুক। 

তিনি উন্নয়ন বঞ্চিত পলাশবাড়ী-সাদুল্লাপুর উপজেলার সার্বিক উন্নয়ন এবং কৃষকদের জীবনমান উন্নয়নসহ তাদের পণ্য পরিবহনের ব্যবস্থা ছাড়াও অত্রালাকার সড়ক উন্নয়ন, বিদ্যুৎ সুবিধা, খেলাধুলার মান উন্নয়ন ও নারীর ক্ষমতায়নসহ ২২ দফা বাস্তবায়নে নিবেদিত থেকে কাজ করার লক্ষ্য নিয়েই নির্বাচনে অংশগ্রহণ করতে চান। 

মতবিনিময়কালে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন পলাশবাড়ী উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ সাবেক কমান্ডার আব্দুর রহমান, বীর মুক্তিযোদ্ধা মজিবুর রহমান, জাসদ সভাপতি নুরুজ্জামান প্রধান, গাইবান্ধা জেলা প্রাথমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক আব্দুল মান্নান মোল্লা, বেতকাপা ইউনিয়ন আ. লীগ সভাপতি আব্দুল গণি, আ. লীগ নেতা ফিডুল, খারুজ্জামান, মহদীপুর ইউনিয়ন আ. লীগ নেতা দুলাল চন্দ্র, মিজানুর, মোস্তফা, খোর্দ্দকোমরপুর ইউপির সাবেক চেয়ারম্যান আলম প্রধান, খোর্দ্দকোমরপুর ইউনিয়ন আ. লীগ সভাপতি নুরুল হোসেন, ব্যবসায়ী আফছার আলী প্রমূখ। 

এ সময় অন্যান্যদের মধ্যে আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্মলীগ জেলা সহ-সভাপতি শাহ জামিল, যুবলীগ নেতা মোশফিকুর রহমান রাজিব, জিল্লুর রহমান ছাড়াও স্থানীয় বিভিন্ন পর্যায়ের নেতৃস্থানীয় নেতাকর্মীসহ সর্বস্তরের সমর্থকরা উপস্থিত ছিলেন। 

আওয়ামী লীগ সরকারের নানামুখী উন্নয়ন কর্মযজ্ঞের কথা তুলে ধরে পলাশবাড়ীর ঢোলভাঙ্গা বাজার ও সাদুল্লাপুর উপজেলা সদরের বিভিন্ন পর্যায়ের দোকানপাট, ব্যবসা প্রতিষ্ঠান এবং পথচারীদের হাতে-হাতে লিফলেট বিতরণ করার মাধ্যমে নৌকা মার্কায় ভোট প্রার্থনা করে গণসংযোগ করেন। 

এবিএন/আরিফ উদ্দিন/গালিব/জসিম 

এই বিভাগের আরো সংবাদ