আজকের শিরোনাম :

আটপাড়ায় স্কুলছাত্রী ধর্ষণ চেষ্টায় শিক্ষকের বিরুদ্ধে মামলা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৯ জানুয়ারি ২০২০, ১৩:১৪

নেত্রকোনার আটপাড়া উপজেলার একটি মাধ্যমিক বিদ্যালয়ের ছাত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে বিদ্যালয়ের খন্ডকালীন শিক্ষকের বিরুদ্ধে মামলা হয়েছে। 

গতকাল মঙ্গলবার সন্ধ্যায় ছাত্রীর মামা বাদী হয়ে আটপাড়া থানায় শিশু নির্যাতন দমন আইনে মামলাটি করেন। 

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, সুখারী ইউনিয়নের এই বিদ্যালয়টির খন্ডকালীন শিক্ষক ঝন্টু সরকার সপ্তম শ্রেণীতে পড়–য়া মেয়েটিকে গত রবিবার বিকেলের দিকে বিদ্যালয়ের শৌচাগারে ধর্ষণের চেষ্টা চালান। 

এ সময় মেয়েটির ডাক চিৎকারে পাশের এক দোকানীসহ কয়েকজন শিক্ষার্থী চলে এলে শিক্ষক দৌঁড়ে চটকে পড়েন। এর পর থেকে তিনি আর বিদ্যালয়ে আসেননি। পড়ে ঘটনা কাউকে না জানাতে তিনি মেয়েটিকে বিভিন্নভাবে ভয়-ভীতি দেখান। 

বিষয়টি জানাজানি হয়ে শিক্ষক-শিক্ষার্থী ও অভিভাবক ছাড়াও স্থানীয়দের মধ্যে ক্ষোভের সঞ্চার হয়। ঘটনার দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে গতকাল মঙ্গলবার দুপুর ২টার দিকে শিক্ষার্থী ও এলাকাবাসী মানববন্ধন করেন। 

ঘটনার বিষয়ে বিদ্যালয়ের প্রধান শিক্ষক জানান, আমি ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই এবং দায়ী ব্যক্তির বিরুদ্ধে দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করি। 

আটপাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আলী হোসেন পিপিএম জানান, এই নিয়ে থানায় মামলা হয়েছে। আসামি গ্রেফতারের চেষ্টা চলছে।    

এবিএন/আসাদুজ্জামান/গালিব/জসিম

এই বিভাগের আরো সংবাদ