আজকের শিরোনাম :

কালিয়াকৈরে শিশু আবিদ হাসানকে বাঁচাতে এগিয়ে আসার আহবান

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৭ জানুয়ারি ২০২০, ১৯:২৯

গাজীপুরের কালিয়াকৈর উপজেলার মৌচাক ইউনিয়নের রাখালিয়াচালা গ্রামের মোঃ সাইফুল ইসলামের ছেলে দুই বছরের শিশু আবিদ হাসানকে বাঁচানোর জন্য এগিয়ে আহবান জানানো হয়েছে। ওই শিশু দীর্ঘদিন ধরে জটিল কয়েকটি রোগে আক্রান্ত হয়েছে।  লোবার, নিউমোনিয়া, ব্লাডে ইনফেকশন কল্প ও খিচুনি দিয়ে উঠা এবং শ্বাসকষ্ট, হার্টেও সমস্যা ফুসফুসে অ্যাবসেসসহ জটিল রোগে ভোগছে। তাকে ঢাকা সোহরাওদী ও শিশু হাসপাতালে এক মাস চিকিৎসার পর মহাখালি বক্ষব্যাধি হাসপাতালে থোরাসিক সার্জারি বিভাগে লান্স অপারেশনের জন্য রের্ফাড করেন।


কিন্তু সেখানে পাঁচদিন চিকিৎসা দিয়ে আবার আগের হাসপাতালে চিকিৎসার জন্য পাঠান। অথবা দেশের বাইরের কোন হাসপাতালে চিকিৎসার জন্য পরামর্শ দেন।  চিকিৎসকের পরামর্শে দেশের বাইরে চিকিৎসা করাতে হলে কমপক্ষে ১৫-১৬ লাখ টাকার প্রয়োজন। এদিকে ওই শিশুর বাবা একজন দরিদ্র হোমিও চিকিৎসক হওয়াতে আবিদ হাসানের চিকিৎসা করানো সম্ভব হচ্ছে না। তাই দেশের বিত্তবানদের কাছে সাহায্যের আবেদন করেছেন ওই রোগাকান্ত শিশুর বাবা মোঃ সাইফুল ইসলাম।

মোঃ সাইফুল ইসলাম জানান, দীঘদিন কয়েকটি হাসপাতালে চিকিৎসা করাতে গিয়ে কয়েক লাখ টাকা খবচ হয়ে গেছে। এখন আমার সন্তানকে  চিকিৎসা করানো কষ্ট হচ্ছে। তাই দেশের বিত্তবানদের কাছে সাহায্যের আবেদন করছি।

নিম্নের বিকাশ ও ব্যাংক একাউন্ডে সাহায্যে পাঠানো যাবে। মোঃ সাইফুল ইসলাম বিকাশ নাম্বার-০১৮২২৫০১৬২৯, অথবা- শাহজালাল ইসলামি ব্যাংক একাউন্ড নাম্বার-৪০২৯১২১০০০১৪১৩০
 

এবিএন/আলমগীর হোসেন/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ