আজকের শিরোনাম :

মধ্যনগর পরিবার পরিকল্পনা পরিদর্শকের বিরুদ্ধে অফিস না করার অভিযোগ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৭ জানুয়ারি ২০২০, ১৯:২৫

সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলার মধ্যনগর ইউনিয়ন পরিবার পরিকল্পনা পরিদর্শক অনুজ কান্তি সরকারের বিরুদ্ধে অফিস না করার অভিযোগ উঠেছে। তিনি প্রায় সময়  বিভিন্ন কারণ দেখিয়ে অফিসে অনুপস্থিত থাকেন বলে স্থানীয় এলাকাবাসী জানিয়েছেন। সরেজমিনে আজ সোমবার দুপুরেও তাকে মধ্যনগরে গিয়ে পাওয়া যায়নি।

জানা যায়, ওই পরিদর্শক অফিসে অনুপস্থিত থাকলেও তার লোক দিয়ে মাঠ পর্যায়ে বিভিন্ন কাজ তিনি আদায় করে নেন। এলাকাবাসীর অভিযোগের প্রেক্ষিতে সোমবার দুপুরে মধ্যনগরে গিয়ে পরিবার পরিকল্পনা পরিদর্শক অনুজ কান্তি সরকারের দেখা পাওয়া যায়নি। তিনি সোমবারে সিলেটে ডাক্তার দেখানোর জন্য গিয়েছেন বলে জানা যায়। এর জন্য তিনি কারো  কাছ থেকে কোনো ছুটি নেননি। উপজেলা পরিবার পরিকল্পনা অফিসের অফিস সহায়ক হযরত আলীর কাছে বলে গিয়েছেন বলে জানান তিনি।

মধ্যনগর ইউনিয়ন পরিবার পরিকল্পনা পরিদর্শক অনুজ কান্তি সরকার বলেন, আমি ডাক্তার দেখার জন্য সিলেটে আছি। আমি কোনো ছুটি নেইনি। অন্যরা যে হারে কর্মস্থলে অনুপস্থিত থাকে এর চেয়ে আমি বেশি কর্মস্থলে উপস্থিত থাকি। তবে অফিস সহায়ক হযরত আলীর কাছে বলে এসেছি।

উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা (মা ও শিশু স্বাস্থ্য) ডা. মিজানুর রহমান রনি বলেন, বিষয়টি আমার জানা নেই। তবে এখন জানতে পেরেছি। খোঁজ নিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।
 

এবিএন/ইমাম হোসেন/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ