আজকের শিরোনাম :

মদনে শ্বশুর বাড়িতে বেড়াতে গিয়ে খুুন হলেন এক শিক্ষক

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৭ জানুয়ারি ২০২০, ১৮:৫০ | আপডেট : ২৭ জানুয়ারি ২০২০, ১৮:৫২

উপজেলার গোবিন্দশ্রী উচ্চ বিদ্যালয়ের শরীর চর্চা শিক্ষক উজ্জলের লাশ নেত্রকোনা সদরের সিংহের বাংলা ইউনিয়নে শ্বশুর বাড়ির পাশের জঙ্গল থেকে আজ সোমবার উদ্ধার করা হয়।

এ সংবাদে নিহতের গ্রামের বাড়ি ও প্রতিষ্ঠানে শোকের ছায়া নেমে আসে। খুন হওয়ার ঘটনায় নিহতের গ্রামের বাড়ি মদন উপজেলার গোবন্দিশ্রী বাড়িতে চলছে শোকের মাতুম।  তবে খুনের ঘটনায় স্বজনদের অভিযোগ রয়েছে।

এ ব্যাপারে সোমবার সরেজমিনে গেলে নিহতের ভাই শ্যামল, চাচাতো ভাই ইউপি সদস্য কাজল মড়ল, বড় ভাইয়ের স্ত্রী বিউটি আক্তার অভিযোগ করে বলেন, উজ্জল  একজন ভালো শিক্ষক ছিলেন। তার স্ত্রীর সাথে দীর্ঘদিন যাবত পারিবারিক বিরোধ চলছিল। তারই জের ধরে স্ত্রী মনি আক্তার সুপরিকল্পিত ভাবে উজ্জলকে তার বাবার বাড়িতে নিয়ে হত্যা করে। আমরা এর ন্যায় বিচার চাই।

গোবিন্দশ্রী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আজিজুল ইসলাম জানান, তার খুনের ঘটনায় আমরা খুবই মর্মাহত । তিনি একজন ভাল শিক্ষক ছিলেন। এ ঘটনার সুষ্টু তদন্ত দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

এ বিষয়ে মদন থানার ওসি তদন্ত স্বপন চন্দ্র সরকার জানান, শুনেছি গোবিন্দশ্রী উচ্চ বিদ্যালয়ের শিক্ষক উজ্জল শ^শুর বাড়িতে খুন হয়েছে। এ ঘটনায় নেত্রকোনা সদর থানায় মামলা হবে।
 

এবিএন/তোফাজ্জল হোসেন/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ