আজকের শিরোনাম :

বাউফলে যুবককে পিটিয়ে হত্যা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৭ জানুয়ারি ২০২০, ১৬:৪৯

পটুয়াখালীর বাউফল উপজেলার নাজিরপুর ইউনিয়নের নাজিরপুর গ্রামে মো. আবুল বশার (৩০) নামের এক যুবককে পিটিয়ে হত্যা করা হয়েছে। গতকাল রবিবার দুপুরে পিটিয়ে আহত করলে ওই দিনই রাত সারে আটটার দিকে বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। আবুল বশার ওই গ্রামের খালেক মাতব্বরের ছেলে। তিনি ঢাকার একটি লোহার কারখানায় গ্যাস মিস্ত্রিী হিসেবে কাজ করতেন।

স্থানীয় সুত্রে জানা গেছে, উপজেলার নাজিরপুর গ্রামের আবুল বশারের ছেলে নাবিলের (৭) সাথে শিশু শ্রেণিতে পড়াশুনা করে একই গ্রামের চান মিয়ার ছেলে রবিউল (৭)। তারা দুই জনেই শনিবার স্কুল পালায়। এ নিয়ে দুই পরিবারের মধ্যে কথা কাটাকাটি হয়। এর জের ধরে রবিবার দুপুরে রবিউলের বাবা চান মিয়া ও বড় ভাই সাব্বির (১৮) নাবিলের বাবা বশারের ওপর লাঠি সোটা নিয়ে হামলা চালায়।

 এ সময়  বেধরক পিটিয়ে রক্তাক্ত করে বশারকে সড়কের ওপর ফেলে রাখে। পড়ে স্থানীয়রা তাকে উদ্ধার করে বাউফল উপজেলা স্বাস্থকমপ্লেক্সে নিয়ে যায়। সেখানাকে বশারের শারিরীক অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিসধীন অবস্থায় গত রবিবার রাত সারে আটার দিকে বশার মারা যায়।

এব্যাপারে থানা অফিসার ইনর্চাচ (ওসি) খন্দকার মোস্তাফিজুর রহমান বলেন, আসামীদেরকে গ্রেফতারের চেষ্টা চলছে ।

   
এবিএন/দেলোয়ার হোসেন/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ