আজকের শিরোনাম :

পার্বতীপুরে বিরোধের জেরে বিজয় হত্যা মামলার আসামি গ্রেফতার

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৭ জানুয়ারি ২০২০, ১৫:৫৫

দিনাজপুরের পার্বতীপুরে জমি জায়গা নিয়ে বিরোধের জের ধরে বিজয় হত্যা মামলার আসামি অনিতাকে গ্রেফতার করেছে পার্বতীপুর মডেল থানা পুলিশ। 

গতকাল রবিবার বিকেলে মৃত নির্মল দাসের স্ত্রী অনিতাকে তার গ্রামের বাড়ি পার্বতীপুর উপজেলার রামপুর মাঝাপাড়া (মাছুয়াপাড়া) থেকে গ্রেফতার করা হয়। 

জানা গেছে, পার্বতীপুর উপজেলার রামপুরা মাঝাপাড়া (মাছুয়াপাড়া) গ্রামে জমি জায়গা নিয়ে বিরোধের জের ধরে গত ২০ জানুয়ারি দুপুরে মৃত দীপ দাসের পুত্র বিমল দল বল নিয়ে  প্রতিবেশী রথি কান্ত দাসের স্ত্রী ও পুত্রদের ওপর অতর্কিতভাবে লাঠি সোটা নিয়ে হামলা চালিয়ে ঘটনাস্থলেই ৫ জনকে আহত করে। 

আহতদেরকে চিকিৎসার জন্য দিনাজপুর এম এ রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় পরদিন ২১ জানুয়ারি সকালে বিজয় দাস মারা যায়। বিজয়ের মৃতদেহ পোষ্টমর্ডাম শেষে পার্বতীপুর মডেল থানায় নিয়ে আসা হয়। 

গত ২৪ জানুয়ারি বিজয়ের বড় ভাই পিন্টু দাস বাদী হয়ে বিমল দাস ও তার পুত্র আদেশ ও নিখিলসহ মোট ১০ জনকে আসামি করে পার্বতীপুর মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করে (মামলা নং-২৮, তারিখ ২৪/০১/২০২০)  হত্যা মামলা দায়ের এর পর পার্বতীপুর মডেল থানা পুলিশ বিশেষ অভিযান চালিয়ে ২৬ জানুয়ারি বিকেলে মামলার আসামি অনিতা দাসকে গ্রেফতার করে আদালতে পাঠায়। 

পার্বতীপুর মডেল থানার ইন্সপেক্টর (তদন্ত) মো. আহ্সান হাবিব (সোহেল) জানান, বিজয় হত্যা মামলা দায়ের এর পর এজাহারভূক্ত আসামিদের গ্রেফতারের জন্য পুলিশি তৎপরতা অব্যাহত রয়েছে। 

এ পর্যন্ত একজন আসামিকে গ্রেফতার করা হয়েছে এবং অন্যদের গ্রেফতারের প্রচেষ্টা চলছে।  

এবিএন/এম এ জলিল/গালিব/জসিম
 

এই বিভাগের আরো সংবাদ